ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালী উপজেলার সাওরাইল ইউপিতে আ’লীগের চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম আলী’র গণসংযোগ
  • রাকিবুল ইসলাম
  • ২০২১-১১-১৭ ১২:৩৫:৫৮
কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ শহিদুল ইসলাম আলী গতকাল ১৬ই নভেম্বর দিনব্যাপী ব্যাপক গণসংযোগ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও ২বারের সফল চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম আলী গতকাল ১৬ই নভেম্বর দিনব্যাপী ব্যাপক গণসংযোগ করেন।

  সাওরাইল ইউনিয়নের লাড়িবাড়ী বাজারে এ গণসংযোগ অনুষ্ঠিত হয়। বাজারের আশপাশ পদক্ষিণ করে লাড়িবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে মোঃ রুস্তম আলী খানের সভাপতিত্বে সংক্ষিপ্ত এক আলোচনায় বক্তব্য রাখেন সাওরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকা প্রতীক প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থী মোঃ শহিদুল ইসলাম আলী।

  তিনি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আমাকে মনোনয়ন দেওয়া হয়েছে। বিগত দুই বারের নির্বাচনেও আমি দলীয় মনোনয়ন পেয়ে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছি। ইউনিয়নে শতভাগ বিদ্যুতায়ন, বয়স্ক ভাতা, বিধবা ভাতা সহ সকল নাগরিক সোব নিশ্চিত করেছি। এছাড়াও এলাকার অবহেলিত রাস্তা-ঘাট উন্নয়ন করেছি। এই নৌকা বঙ্গবন্ধুর নৌকা, এই নৌকা শেখ হাসিনার নৌকা, এই নৌকা বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির  নৌকা। সাওরাইল ইউনিয়নের সাধারণ মানুষ নৌকাকে ভালোবাসে যার প্রমান বিগত দিনে সবাই দেখেছে। আমি আশা করি এবারও ইউনিয়নবাসী নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবে। 

  অনুষ্ঠানে ইউপি সদস্য মোঃ জিল্লুর রহমান জিরু, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ কামাল হোসেন ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানসহ ইউনিয়নের আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ অংশগ্রহণ করে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ