ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
কালুখালী উপজেলার জাফরপুর এতিমখানায় খতমে কোরআন ও দোয়া মাহফিল
  • মোক্তার হোসেন
  • ২০২১-১১-২২ ১৩:৫১:৩৮
কালুখালী উপজেলার জাফরপুর এতিমখানায় গতকাল সোমবার দুপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার কালিকাপুর ইউপির জাফরপুর এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসায় গতকাল ২২শে নভেম্বর দুপুরে খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে পাংশা সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ সহিদুর রহমান, শ্যামলাবাড়ী গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুল কুদ্দুস ও আতিকুর রহমানের পিতা মরহুম লালচাঁদ মন্ডল ও মাতা মরহুমা কহিরন নেছাসহ সকল কবরবাসীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশার পুঁইজোর সিদ্দিকীয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ সাঈদ আহমেদ।
  অনুষ্ঠানে জাফরপুর এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা, হোগলাডাঙ্গী এমআই কামিল মডেল মাদ্রাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব মীর মোঃ আব্দুল বাতেন, পাংশা সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ সহিদুর রহমান, পাংশা সরকারী কলেজের ইংরেজী বিভাগের সাবেক বিভাগীয় প্রধান মোঃ আবুল কাশেম, কুষ্টিয়ার বিসিকের অবসরপ্রাপ্ত মহাব্যবস্থাপক মোঃ মজিবুর রহমান, গঙ্গানন্দদিয়া দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মাওলানা মোঃ আব্দুস সালাম, পরানপুর ডিএস দাখিল মাদ্রাসার সুপার চৌধুরী গোলাম মোস্তফা, হাজী মোঃ আব্দুল কুদ্দুস, প্রকৌশলী আবুল কাশেম, কালিকাপুর ইউপির সাবেক ইউপি সদস্য আব্দুল মজিদ মন্ডল, মোঃ আতিকুর রহমান, জাফরপুর এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা মোঃ ইব্রাহীম খলিলুল্লাহসহ মাদ্রাসার অন্যান্য শিক্ষকমন্ডলী ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পবিত্র কুরআন ও হাদিস থেকে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ