ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
শ্রী শ্রী ঠাকুর অনুকূলচন্দ্র সৎসঙ্গ’র রাজবাড়ী জেলা শাখার নতুন নির্বাহী পরিষদ গঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১১-২৭ ১৩:১৮:৫১

নির্মল কুমার পালকে সভাপতি, নীতিশ কুমার দত্তকে সাধারণ সম্পাদক ও চঞ্চল কুমার দে’কে সাংগঠনিক সম্পাদক করে শ্রী শ্রী ঠাকুর অনুকূলচন্দ্র সৎসঙ্গ (হিমাইতপুর, পাবনা)-এর রাজবাড়ী জেলা শাখার ৩১ সদস্য বিশিষ্ট ত্রি-বার্ষিক নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

  গত ২৬শে নভেম্বর সন্ধ্যায় রাজবাড়ী পাট বাজার সার্বজনীন দুর্গা মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত এক সভায় মেয়াদোত্তীর্ণ পূর্ববর্তী পরিষদ ভেঙ্গে দিয়ে এই পরিষদ গঠন করা হয়। 

  এছাড়াও ১৪ সদস্য বিশিষ্ট উপদেষ্টা মন্ডলী গঠন করা হয়। উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন-ডাঃ নারায়ণ চন্দ্র পন্ডিত, ডাঃ নারায়ণ চন্দ্র দাস, অমল চন্দ্র সাহা, ডাঃ মাধব চন্দ্র পন্ডিত, দুলাল চন্দ্র সরকার, গুরুপদ সরকার, নন্দ দত্ত, পরিমল দত্ত, অরবিন্দ সাহা, নরেশ দত্ত, গোপাল শিকদার, সুকুমার পাল, রাধাগোবিন্দ দাস ও সমীর কুমার ঘোষ। কার্যনির্বাহী পরিষদের সভাপতি নির্মল কুমার পাল, সহ-সভাপতি বেনু দত্ত ও গুরুপদ বিশ্বাস, সাধারণ সম্পাদক নীতিশ কুমার দত্ত, সহ-সাধারণ সম্পাদক অখিল কুমার দাস, ডাঃ আশীষ পন্ডিত, শ্রীদাম দত্ত, ডাঃ দেবাশীষ পন্ডিত, রকি কুমার দে ও বিজয় দত্ত, কোষাধ্যক্ষ সুশীল সরকার, সাংগঠনিক সম্পাদক চঞ্চল কুমার দে, সহ-সাংগঠনিক সম্পাদক উদয় কুমার সাহা, পরেশ চন্দ্র শীল ও উত্তম সরকার, দপ্তর সম্পাদক গোবিন্দ চন্দ্র কুন্ডু, সহ-দপ্তর সম্পাদক বিশ্বনাথ দাস, প্রচার সম্পাদক পরিতোষ কুমার দত্ত, সহ-প্রচার সম্পাদক রামকুমার দত্ত ও লক্ষ্মণ দত্ত, প্রকাশনা-সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক দীপক কুমার সরকার, সহ-প্রকাশনা-সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মানবেন্দ্র পন্ডিত ও সুজন বিশ্বাস এবং কার্যকরী সদস্য মনোজ কুমার দত্ত, হীরা কুন্ডু, বিশাল দত্ত, খোকন সরকার, কাঞ্চন কুন্ডু, পিয়াল দত্ত, অন্তু দত্ত ও  গৌর সরকার। 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ