ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী সদরের মিজানপুরের সার্বিক উন্নয়নে নৌকা প্রতীকে ভোট দিতে কাজী ইরাদত আলী’র আহবান
  • শিহাবুর রহমান
  • ২০২১-১২-২৪ ১৩:৪৬:৪৮

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সূর্য্যনগর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে গতকাল ২৪শে ডিসেম্বর বিকেলে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আমিন উদ্দিন টুকু মিজি’র পথসভা অনুষ্ঠিত হয়েছে।

  পথসভায় প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী তার বক্তব্যে বলেন, নৌকা প্রতীক হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের। যে নৌকা দিয়ে আমরা এদেশ স্বাধীন করেছি। যে নৌকা আমাদের ভাগ্যের পরিবর্তন ঘটিয়েছে। আগামী ২৬শে ডিসেম্বর তারিখে আমার সকল মা, বোন ও ভাইদের কাছে অনুরোধ রইল আপনারা আমিন উদ্দিন টুকুকে নৌকা মার্কায় ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবেন। আমি কথা দিচ্ছি এই টুকু যেভাবে আপনাদের পাশে আছে আমিও আপনাদের পাশে থাকবো। পাশে আছে আমাদের জননেত্রী শেখ হাসিনাসহ আমাদের সরকার। এই অবহেলিত মিজানপুরে সকল জায়গায় যাতে উন্নয়নের ছোয়া লাগে সেই ব্যবস্থা আমরা করবো এবং এই ইউনিয়নে সকল সুযোগ সুবিধা ইউনিয়নবাসী ভোগ করবে।

  তিনি  আরো বলেন, সারাদেশ যখন উন্নয়নের জোয়ারে ভাসছে তখন এই মিজানপুর অবহেলিত রয়েছে। কারণ এই ইউনিয়ন দীর্ঘদিন যে চেয়ারম্যান ছিল সে কোন উন্নয়ন করেনি। আরেকজন দাড়িয়েছে আনারস মার্কা নিয়ে। নির্বাচন এলেই উনার সাধ জাগে নির্বাচন করার জন্য। আমার অফিসে গিয়ে বললো ভাই আমি নির্বাচন করবো না। আমি প্রত্যাহার করবো। সে মুখে বলে আমি দল করি। কিন্তু কিসের দল করে। সে আমাদের কোন দল করে না। একজন বহুরূপী মানুষকে আপনারা ভোট দিবেন না। সে একজন মোনাফেক বেঈমান। আমি এইমাঠে আখ্যায়িত করে গেলাম। আমি তার যে পরিচয় পেয়েছি। তার যে কর্ম সে একটা মোনাফেক বেঈমান। এতএব মোনাফেক বেঈমানকে ভোট দিয়ে আল্লাহর কাছে আপনারা দায়ী থাকেন না। 

  তিনি বলেন, আমাদের দলের কিছু কিছু নেতাকর্মীরা নৌকার বিপক্ষে আনারসের পক্ষে কাজ করছেন। প্রত্যেকটা ইউনিয়নে আমার সিসি ক্যামেরা লাগানো আছে। ২৬ তারিখের পরে তারা দলে থাকতে পারবে না। যেভাবে বিদ্রোহী প্রার্থীদেরকে দল থেকে বহিস্কার করা হয়েছে। ঠিক তেমননি তাদেরকেও দল থেকে বহিস্কার করা হবে। তাদের তালিকা তৈরী হচ্ছে। আমি তাদেরকে সাবধান করে দিচ্ছি। আমাদের সরকার ক্ষমতায় থাকার পর থেকে যে সুবিধাগুলো তারা নিয়েছে তাদের মধ্যে আজকে দেখা যায় মিজানপুর থেকে রাজবাড়ী পৌরসভায় জমি কিনে বাড়ি করছে। কোথায় ছিল তাদের ওই উৎস। সে আমাদের সরকারের সুযোগ সুবিধা নিয়ে এগুলো করেছে। আজকে তারা নৌকার বিরোধীতা করে।   

  নৌকার প্রার্থী আমিন উদ্দিন টুকু বলেন, আমার যদি কোন ভুলত্রুটি থাকে তাহলে আপনারা আমাকে ক্ষমা করে দিবেন এবং আগামী ২৬শে ডিসেম্বর আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। এখানে সব দলের মানুষ আছে। তারা আমাকে ভালবাসে। আবার অনেকেই নৌকাকে ভালবাসে। যে যেভাবেই ভালবাসেন না কেন, আমি আপনাদের সকলের কাছে অনুরোধ করবো, যারা নৌকাকে ভালবাসেন তারা আর কখনো নৌকার সাথে বেঈমানী করবেন না। আর যারা আমাকে ভালবাসেন তারা একটাবারের জন্য আমাকে কাজ করার সুযোগ করে দিন। আমাকে সুযোগ করে দিলে আজকের এই সমাবেশে আমি আপনাদের সকলের কাছে কথা দিচ্ছি ইনশাল্লাহ যদি আমাকে বিজয়ী করেন তাহলে আমি কোন একদলের চেয়ারম্যান হবো না। ওই চেয়ারে যেদিন বসবো সেই দিন থেকে আমি হবো এই ইউনিয়নবাসীর চেয়ারম্যান। কে কোন দল করে, কে কত বড় নেতা আমার কাছে এটা  বিবেচনায় থাকবে না।

  এছাড়াও পথসভায় নৌকার প্রার্থীকে ভোট দিয়ে আমিন উদ্দিন টুকু মিজিকে নির্বাচিত করার আহবান জানিয়ে বক্তব্য রাখেন রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু ও গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডলসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ