ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
দৌলতদিয়া ঘাট থেকে পরিবহন দালাল চক্রের সদস্য গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১২-২৬ ১৪:৩৭:১৬
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট থেকে গত ২৫শে ডিসেম্বর রাতে পুলিশ মিরাজ মোল্লা নামে পরিবহন দালাল চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট থেকে পুলিশ মিরাজ মোল্লা(১৮) নামে পরিবহন দালাল চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে।
   গত ২৫শে ডিসেম্বর দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মিরাজ হোসেন মোল্লা দৌলতদিয়া ইউনিয়নের তোরাপ শেখের পাড়ার আবুল মোল্লার ছেলে।
  গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গত ১৫ই ডিসেম্বর রাতে সংঘবদ্ধ দালাল চক্রের সদস্যরা দৌলতদিয়া ঘাট এলাকায় যানজটে আটকে থাকা বেনাপোল থেকে ঢাকাগামী ফলবাহী একটি ট্রাকের চালকের কাছে ফেরীর টিকেট কেটে দেয়ার কথা বলে সাড়ে ৪ হাজার টাকা দাবী করে। কিন্তু ফেরীর টিকেটের প্রকৃত মূল্য ১ হাজার ৪৬০ টাকা। ট্রাক চালক বাড়তি টাকা দিতে অস্বীকার করায় দালালরা তাকে টেনে-হিঁচড়ে ট্রাক থেকে নামিয়ে মারপিট করে। ওই ঘটনায় ভিকটিম ট্রাক চালক বাদী হয়ে দালাল চক্রের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলায় মিরাজ মোল্লাকে গ্রেফতার করা হয়। গতকাল ২৬শে ডিসেম্বর তাকে আদালতে সোপর্দ করা হয়।

 

উজানচরে অবৈধ বালু উত্তোলন অভিযানে মেশিন-পাইপ ধ্বংস
পাংশার তারাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইমান আলী মাষ্টারের দাফন
পাংশায় আদিবাসীদের মন্দিরে হারমোনিয়াম দিলেন ইউএনও
সর্বশেষ সংবাদ