ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে মৃগীর স্কুল ছাত্রী অপহরণের মদদদাতা হকসহ আসামীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন পালন
  • ইউসুফ মিয়া
  • ২০২০-০৭-০২ ১৫:৩৪:২২
মৃগী ইউনিয়নের শিকজান গ্রামের দশম শ্রেণীর ছাত্রী অপহরণের ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও অপহৃত স্কুল ছাত্রী উদ্ধারের দাবীতে গতকাল ২রা জুলাই সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন পালন করে মৃগী ইউনিয়নবাসী -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের শিকজান গ্রামের দশম শ্রেণীর ছাত্রী অপহরণের ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও অপহৃত স্কুল ছাত্রী উদ্ধারের দাবীতে গতকাল ২রা জুলাই সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে মৃগী ইউনিয়নবাসী এবং ওই স্কুল ছাত্রীর পরিবার।
  মানববন্ধন চলাকালে ওই স্কুল ছাত্রীর পিতা হুমায়ন কবির এবং মৃগী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ বদর উদ্দিন সরদার বক্তব্য রাখেন।
  মানববন্ধনে মৃগী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ বদর উদ্দিন সরদার বলেন, গত ২০শে জুন বিকেলে ওই ছাত্রী অপহৃত হলেও আজ পর্যন্ত তার কোন খোঁজ মেলেনি। এ ঘটনায় মামলা হলে পুলিশও তাকে উদ্ধার করতে পারেনি। অথচ নিজ ফেসবুক আইডিতে এ্যাফিডেভিট করে ওই ছাত্রী পল্লব হোসেন নামে এক যুবককে বিয়ে করেছে বলে স্ট্যার্টার্স দেন মামলার ২নং আসামী কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী নূরে আলম সিদ্দিকী হক। এতেই প্রমানিত হয় ওই ছাত্রীর অপহরণের সাথে হক জড়িত। 
  উল্লেখ্য, গত ২০শে জুন বিকেলে মৃগী বাজার থেকে ফেরার পথে অপহৃত হয় স্কুল ছাত্রী। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা হুমায়ন কবির বাদী হয়ে গত ২৮শে জুন কালুখালী থানায় মামলা দায়ের করেন। 
  মামলায় শিকজান গ্রামের আলাউদ্দিন মন্ডলের পুত্র পল্লব মন্ডল(২০), একই গ্রামের মৃত আমজাদ সরদারের ছেলে কৃষকলীগ নেতা নূরে আলম সিদ্দিকী হক(৫০), শামচেল মন্ডলের ৩ ছেলে নূরুল ইসলাম মন্ডল(৪৫), খাতের মন্ডল(৫০) ও সোবাহান মন্ডল(৬০), বালিয়াকান্দি উপজেলার শালমারা গ্রামের মৃত হাফিজ ফকিরের ছেলে টিটো ফকির (৪২)সহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করা হয়। তবে পুলিশ এখনো অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার বা ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি।
  এ বিষয়ে কালুখালী থানার ভারপ্রাপ্ত ওসি মোহাম্মদ আব্দুল গনি বলেন, অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।   এক প্রশ্নের জবাবে তিনি বলেন, স্কুল ছাত্রী অপহরণের ঘটনার মামলায় কোন রাজনৈতিক সংশ্লিষ্টতা পাওয়া যায়নি। 

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ