ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
দৌলতদিয়ায় আটক ৫ হেরোইনসেবীর ভ্রাম্যমাণ আদালতে ৩ মাস করে জেল
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০১-০১ ১৩:৫৭:১৫
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন পোড়াভিটা এলাকায় আটক ৫জন হেরোইনসেবীকে গতকাল ১লা জানুয়ারী ৩ মাস করে বিনাশ্রম জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন পোড়াভিটা এলাকায় আটক ৫জন হেরোইনসেবীকে ৩ মাস করে বিনাশ্রম জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। 
  গতকাল ১লা জানুয়ারী দুপুরে গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের একটি টিম অভিযান চালিয়ে হেরোইন সেবনরত অবস্থায় তাদেরকে আটক করে। পরে সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে তাদেরকে ৩ মাস করে বিনাশ্রম জেল প্রদান করেন। প্রসিকিউশন প্রদান করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের পরিদর্শক দেওয়ান জিল্লুর রহমান। সাজাপ্রাপ্ত হেরোইনসেবীরা হলো- উত্তর দৌলতদিয়া গ্রামের লিয়াকত কাজীর ছেলে হেদায়েত কাজী(৩৫), বাহিরচর দৌলতদিয়া গ্রামের আলী নূর হোসেনের সাফায়াত হোসেন জয়(৩০), কুষ্টিয়ার দৌলতপুর থানাধীন চর খলসি গ্রামের বজর শেখের ছেলে ইমদাদুল শেখ ও বদর উদ্দিন শেখের ছেলে রফিকুল শেখ(৪৫) এবং ফরিদপুরের ঈশান গোপালপুরের আলী শেখের ছেলে ইমামুল শেখ(২১)। 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ