ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
রাজবাড়ীর জেলায় আরো ১৭ জনের করোনা শনাক্ত॥মোট আক্রান্ত-৫৬৩
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৭-০৪ ১৪:৩৯:১৬
রাজবাড়ী জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি অব্যাহত রয়েছে। গতকাল ৪ঠা জুলাই নতুন করে আরো ১৭জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি শনাক্ত হওয়ায় জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫৬৩ জনে উন্নীত হলো -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি অব্যাহত রয়েছে। গতকাল ৪ঠা জুলাই নতুন করে আরো ১৭জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৬৩ জনে।  
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গতকাল ৪ঠা জুলাই আরও ৪৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসেছে পৌঁছেছে। তাদের মধ্যে ১৭ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। 
  নতুন করে আক্রান্তরা হলেন- রাজবাড়ী শহরের সজ্জনকান্দা এলাকার বাসিন্দা ও সদর ইউএইচসি’র কর্মচারী লালন সরদার(৩৫), সজ্জনকান্দা মোল্লা বাড়ী মসজিদ পাড়ার মিরাজুল ইসলাম(৪৫), বিনোদপুর এলাকার মেহেদী(২০), লক্ষ্মীকোল হরিসভা এলাকার কনা(২০), লক্ষ্মীকোল এলাকার আমিনুল(৩৫), সজ্জনকান্দা এলাকার রিপা চৌধুরী(৩১), আরিফা(১.৫) ও সামিহা(৯), সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুর গ্রামের জয়নাল আবেদীন(৪৫), মহাদেবপুর গ্রামের ফিরোজ বিশ্বাস(৩৮), শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা গ্রামের সুজন(৪৫), সদর হাসপাতালের আব্দুল্লাহ আল মামুন(৫১), জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের ফিরোজ উদ্দিন(৫০), পাংশা পৌরসভার টেম্পু স্ট্যান্ড এলাকার শাম্মী নাসরীন(৩১), পাংশা হাইওয়ে থানার দেলোয়ার হোসেন(৩০), কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের পাকশিয়া গ্রামের শামসুন্নাহার(৩০) ও কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রাবেয়া খাতুন (৪১)। 
  সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম আরো জানান, রাজবাড়ীর জেলার আক্রান্তদের মধ্যে ১৯০জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ৩জন মারা গেছেন। অন্যরা করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি ও হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।  

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ