ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
গোয়ালন্দে আগুন লেগে রান্না ঘর ভস্মিভূত॥১টি গাভী দগ্ধ
  • হেলাল মাহমুদ
  • ২০২০-০৭-০৫ ১৫:১৯:০৫
গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ডের হাউলী কেউটিল গ্রামের মাস্টার পাড়ার সন্তোষ কুমার বিশ্বাসের বাড়ীতে গতকাল ৫ই জুলাই বিকাল ৩টার দিকে আগুন লেগে রান্না ঘর ভস্মিভূত ও ১টি গাভী দগ্ধ হয়েছে -মাতৃকণ্ঠ।

গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ডের হাউলী কেউটিল গ্রামের মাস্টার পাড়ার সন্তোষ কুমার বিশ্বাসের বাড়ীতে আগুন লেগে রান্না ঘর ভস্মিভূত ও ১টি গাভী দগ্ধ হয়েছে। গতকাল ৫ই জুলাই বিকাল ৩টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।  
  জানা গেছে, সন্তোষ কুমার বিশ্বাসের স্ত্রী রান্না শেষ করে চুলার আগুন না নিভিয়েই ঘরের যায়। কিছুক্ষণ পর ঘর থেকে বাইরে বের হয়ে দেখেন রান্না ঘরের বাঁশের মাঁচার খড়িতে আগুন লেগে ধোঁয়া উঠছে। তাৎক্ষণিক তিনি রান্না ঘরের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে চিৎকার করতে থাকলে প্রতিবেশী ও আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। 
  খবর পেয়ে গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের একটি টিম ঘটনাস্থলে আসলেও তার আগেই আগুন নিভিয়ে ফেলা হয়। 
   স্থানীয় পৌর কাউন্সিলর নিজাম উদ্দিন শেখ বলেন, সন্তোষ বিশ্বাসের বাড়ীতে আগুন লেগে রান্না ঘর ভস্মিভূত হওয়ার ও ১টি গাভী অগ্নিদগ্ধ হওয়ার কথা শুনেছি। বর্তমানে আমি এলাকার বাইরে একটা অনুষ্ঠানে রয়েছি। এসে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো। 
  গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার আব্দুর রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। আরেকটু হলে বড় ধরণের ক্ষয়ক্ষতি হতে পারতো।  

 

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ