ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
ভ্রাম্যমাণ আদালতে বালিয়াকান্দির দুইটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০২-০৭ ১৩:২৭:১৬
রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল সিকদার গতকাল ৭ই ফেব্রুয়ারী সকালে বালিয়াকান্দি উপজেলার নারুয়া বাজার ও বালিয়াকান্দি বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল সিকদারের নেতৃত্বে গতকাল ৭ই ফেব্রুয়ারী সকালে বালিয়াকান্দি উপজেলার নারুয়া বাজার ও বালিয়াকান্দি বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। 

  অভিযানকালে পেঁয়াজের বস্তায় পাটের বস্তা ব্যবহার না করায় সংশ্লিষ্ট আইনে নারুয়া বাজারের ১জন পেঁয়াজের আড়তদারকে ৩হাজার টাকা এবং ফ্রিজের মধ্যে রান্না করা খাবারের সাথে কাঁচা মাংস রাখাসহ অস্বাস্থ্যকর পরিবেশের দায়ে বালিয়াকান্দি বাজারের ‘আহার রেঁস্তোরা’ নামের একটি খাবারের হোটেলকে ৫হাজার টাকা জরিমানা করা হয়।

  সিভিল সার্জনের কার্যালয়ের জেলা স্যানিটারী ইন্সপেক্টর সূর্য কুমার প্রামানিক, বালিয়াকান্দি উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর পনিরুজ্জামান পনির, পাট অধিদপ্তরের ফরিদপুর জেলা কার্যালয়ের মুখ্য পরিদর্শক গোলাম সরওয়ার তালুকদার, রাজবাড়ী জেলা কার্যালয়ের পরিদর্শক হারুন অর রশিদ ও বালিয়াকান্দি থানা পুলিশের একটি দল ভ্রাম্যমাণ আদালতে সহযোগিতা করেন। 

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন