ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাধবী সরকারের মৃত্যুতে শোক সভা
  • বালিয়াকান্দি প্রতিনিধি
  • ২০২২-০৩-০৩ ১৫:০৬:০০

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মাধবী সরকারের মৃত্যুতে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। 
  গতকাল ৩রা মার্চ সকালে বিদ্যালয় প্রাঙ্গণে এই শোক সভার আয়োজন করা হয়। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) হাসিবুল হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লা, যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী এজাজ কায়সার, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর বিশ্বাস, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন বাবু মিয়া, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর বাদশা ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুতুব উদ্দিন মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, শিক্ষার্থী-অভিভাবকসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। 
  সভাপতির বক্তব্যে সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, মাধবী সরকার এই সমাজের শিক্ষকদের একজন আইডল। তিনি একজন আদর্শ শিক্ষক ছিলেন। তার মতো শিক্ষক এই সময়ে পাওয়া বড় কঠিন। তিনি হিন্দু ধর্ম বিষয়ের শিক্ষক হলেও অন্যান্য বিষয়েও তার পারদর্শীতা ছিল। তিনি মানুষ হয়ে জন্মেছিলেন, মানুষ হয়েই মৃত্যুবরণ করেছেন। তার আকস্মিক মৃত্যু সবাইকে কষ্ট দিয়েছে। আমি তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। 

 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ