ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
রাজবাড়ীতে দুস্থ-অসহায় ৩৩জন রোগী’র মধ্যে চিকিৎসা সহায়তার চেক বিতরণ করলেন এমপি
  • আসহাবুল ইয়ামিন রয়েন
  • ২০২২-০৩-১৮ ১৬:৩৩:২৩

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ১৮ই মার্চ সকালে সদর উপজেলার ৩৩জন দুস্থ-অসহায় রোগীর চিকিৎসা সহায়তার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার থেকে প্রাপ্ত ১৫ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ করেন। 
  গতকাল ১৮ই মার্চ সকালে এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী রাজবাড়ী শহরের ২নং বেড়াডাঙ্গাস্থ তার বাসা থেকে চেক বিতরণ করেন। 
  এ সময় জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব এবং সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও আলীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শওকত হাসান উপস্থিত ছিলেন। সহায়তাপ্রাপ্তদের মধ্যে ২৬ জনকে ৫০ হাজার টাকা করে, ৪জনকে ৪০ হাজার টাকা করে ও ৩ জনকে ৩০ হাজার টাকা করে সর্বমোট ১৫ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। 
  চেক বিতরণকালে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল বাংলাদেশকে ক্ষুধা-দারিদ্রমুক্ত উন্নত সোনার বাংলা হিসেবে প্রতিষ্ঠা করার। কিন্তু ১৯৭৫ সালের ১৫ই আগস্ট শাহাদৎবরণের কারণে তিনি তার সেই স্বপ্নকে বাস্তবায়ন করে যেতে পারেননি। এখন বঙ্গবন্ধু কন্যা তার সেই স্বপ্নের সোনার বাংলাকে গড়ে তোলার জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। ফলে দেশ আজ অর্থনৈতিকভাবে সাফল্য অর্জন করেছে। তারই ধারাবাহিকতায় তিনি তার ত্রাণ ভান্ডার থেকে সারা দেশের ন্যায় রাজবাড়ী জেলার দুস্থ-অসহায় মানুষের চিকিৎসার জন্য এই সহায়তার চেক প্রদান করেছেন। আমাদের সকলের উচিত মহান সৃষ্টিকর্তার কাছে তার সুস্থতার জন্য দোয়া করা। যাতে তিনি দেশের মানুষের কল্যাণে আরও বেশী কাজ করতে পারেন। 
  এছাড়াও তিনি তার বক্তব্যে জাতির পিতা ও তার পরিবারের সকল সদস্যের জন্য দোয়া কামনা করেন। 

 

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!