ঢাকা শনিবার, এপ্রিল ২০, ২০২৪
প্রবাসীদের বিমান ভাড়া কমিয়ে আনার আহ্বান আমিরাতে নিযুক্ত রাষ্ট্রদূতের
  • আমিরাত থেকে ওবায়দুল হক মানিক
  • ২০২০-০৭-২৫ ১৪:১৬:২৭
সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ আবু জাফর গত ২৪শে জুলাই আমিরাতের শারজায় বাংলাদেশ সমিতির ভবনে ‘বঙ্গবন্ধু হল’-এর উদ্বোধনকালে বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ আবু জাফর প্রবাসীদের দেশে যাতায়াতের বিমান ভাড়া কমিয়ে আনার জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন। 
  গত ২৪শে জুলাই আমিরাতের শারজায় বাংলাদেশ সমিতির ভবনে ‘বঙ্গবন্ধু হল’-এর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানিয়ে বলেন, অসহায় প্রবাসীদের দেশে যেতে এবং ইউএই’তে ফিরতে বিমানের ফ্লাইট জটিলতার পাশাপাশি ভাড়াও বেশী হয়ে যাচ্ছে। তাই স্বল্প ভাড়ায় প্রবাসীরা যাতে দেশে যাতায়াত করতে পারে সে ব্যাপারে বিমানের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। 
  এছাড়াও তিনি তার বক্তব্যে করোনাকালীন পরিস্থিতিতে অসহায় প্রবাসী বাংলাদেশীদের পাশে দাঁড়ানোর জন্য বাংলাদেশ সমিতি নেতৃবৃন্দসহ সকলকে ধন্যবাদ জানান এবং আমিরাতে অবস্থানরত প্রবাসীদের দেশটির আইন-কানুন মেনে চলার অনুরোধ জানান। 
  বাংলাদেশ সমিতির সভাপতি এম.এ বাসারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ্ মাকসুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আমিরাতের দুবাইস্থ বাংলাদেশের কনস্যুলেটের কনসাল জেনারেল ইকবাল হোসেন খানসহ কনস্যুলেটের কর্মকর্তা ও সমিতির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 

নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেটে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন
জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
সর্বশেষ সংবাদ