ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
পাংশা পৌরসভায় ঈদুল আযহা উপলক্ষে ৪৬০০টি দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৭-২৫ ১৪:১৭:৫১
পাংশা পৌরসভার ৬নং ওয়ার্ডে গতকাল শনিবার সকালে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ-এর আওতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম মনিটরিং করেন পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ আঃ আলীম -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার ৪হাজার ৬শত দরিদ্র পরিবার পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘ঈদ উপহার’ হিসেবে ভিজিএফ-এর আওতায় খাদ্য সহায়তা পেয়েছে। 
  গত ২৪শে জুলাই পৌরসভার ২, ৩ ও ৮ নং ওয়ার্ড এবং গতকাল শনিবার ২৫শে জুলাই পৌরসভার ১, ৪, ৫, ৬, ৭ ও ৯ নং ওয়ার্ডের তালিকাভুক্ত দরিদ্র প্রত্যেক পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।
  জানা যায়, গতকাল শনিবার সকালে ৬নং ওয়ার্ডের দরিদ্র পরিবারের লোকজনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ কার্যক্রম মনিটরিং করেন পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ ও পাংশা উপজেলা নির্বাচন অফিসার মোঃ আঃ আলীম। এ সময় পাংশা পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাদশা মন্ডল ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
  এছাড়া পাংশা পৌরসভার ৪নং ওয়ার্ডে ভিজিএফ’র চাল বিতরণের সময় এটিও শাহীন আক্তার ও অঞ্জলী রানী প্রামানিক, পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের উপদেষ্টা ও পাংশা উপজেলা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি সুব্রত কুমার দাস সাগর, পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রাম দাস দত্ত, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হবি, পাংশা উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রত্না রানী বিশ্বাস ও যুবলীগ নেতা শেখ আরাফাত হোসেন রঙ্গীন প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অন্যান্য ওয়ার্ডে ভিজিএফ বিতরণের সময় সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর ও দায়িত্বপ্রাপ্ত সরকারী কর্মকর্তা উপস্থিত ছিলেন। 

মেলার লটারিতে মোটর সাইকেল পেল মা; কপাল পুড়ল মেয়ের!
দৌলতদিয়া ঘাটে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা অনুষ্ঠিত
দক্ষিণবাড়ী গ্রামে আনারসের সমর্থকের মাথা ফাটালো প্রতিপক্ষের সমর্থকেরা
সর্বশেষ সংবাদ