ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
পাংশার পাট্টায় পুলিশের অভিযানে চাঁদাবাজী মামলার রবিউলসহ ২জন আসামী গ্রেফতার
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৭-২৬ ১৪:৫৪:৪৭
পাংশা থানার পুলিশ গত শনিবার গভীর রাতে পাট্টা ইউপিতে অভিযান চালিয়ে চাঁদাবাজীর মামলায় রবিউলসহ ২জন আসামীকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা থানা পুলিশ গত শনিবার গভীর রাতে উপজেলার পাট্টা ইউনিয়নের পূঁইজোর গ্রামে অভিযান চালিয়ে চাঁদাবাজীর মামলায় রবিউল ইসলাম(৩৫) ও বাবু মন্ডল(৩৫) নামের ২জন আসামীকে গ্রেফতার করেছে। 
  রবিউল ইসলাম পাট্টা ইউনিয়নের মুছিদহ গ্রামের মৃত ইসলাম মন্ডলের ছেলে এবং বাবু মন্ডল পূঁইজোর গ্রামের সাহাদত হোসেনের ছেলে।
  জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা থানার এস.আই সেকেন্দার হোসেনসহ সঙ্গীয় পুলিশ অভিযান চালিয়ে রবিউল ইসলাম ও বাবু মন্ডলকে গ্রেফতার করে। এস.আই সেকেন্দার হোসেন জানান, রবিউল ইসলামের বিরুদ্ধে চাঁদাবাজীর মামলা ছাড়ায় মাদকসহ পৃথক ৩টি মামলা রয়েছে।
  এদিকে, চাঁদাবাজী মামলার বাদী পূঁইজোর গ্রামের মামুন হোসেন জানান, মৃত ইসলাম মন্ডল অরফে এছোর পুত্র রবিউল ইসলাম একজন সন্ত্রাসী ও চাঁদাবাজ। তার নেতৃত্বে সংঘবদ্ধ একটি দল এলাকায় সন্ত্রাসী ও চাঁদাবাজীসহ নানা ধরণের অপরাধ তৎপরতার সাথে জড়িত। বাদীর পরিবারের কাছে তারা ১লাখ টাকা চাঁদা দাবী করে। চাঁদার টাকা দিতে অস্বীকার করলে তারা ভয়ভীতি ও জীবননাশের হুমকী দেয়। গত ২৫শে জুলাই সকাল ১০টার দিকে চাঁদার টাকা দিতে অস্বীকার করায় সন্ত্রাসীরা বাদীর মাতা মছিরন নেছা (৫০)কে মারধর করে। গুরুতর আহত অবস্থায় তাকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়। 
  এ ঘটনায় মোতালেব মন্ডলের ছেলে মামুন হোসেন বাদী হয়ে রবিউল ইসলাম ও বাবু মন্ডলসহ ৭জনকে এজাহারনামীয় এবং অজ্ঞাতনামা আরও ৩/৪জনকে আসামী করে পাংশা থানায় মামলা দায়ের করে। মামলা নং-৬, তাং-২৬/০৭/২০২০। ধারাঃ ১৪৩/৪৪৭/৩২৩/৩২৫/৩৮৫/৩৫৪/৫০৬ পেনাল কোড। গ্রেফতারকৃত আসামী রবিউল ইসলাম ও বাবু মন্ডলকে গতকাল ২৬শে জুলাই সকালে পাংশা থানা থেকে রাজবাড়ী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ