ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশা উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে নতুন কমিটি ঘোষণা
  • শামীম হোসেন
  • ২০২২-০৫-০৭ ১৫:০২:৫৯

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে গতকাল ৭ই মে দুপুরে নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

  পাংশা থানা মোড় সংলগ্ন বিএনপি’র দলীয় কার্যালয়ে সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে পূর্বের কমিটি বিলুপ্ত করে পাংশা উপজেলা ও পৌর বিএনপির নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয়। 

  পাংশা উপজেলা বিএনপির কমিটিতে চাঁদ আলী খানকে সভাপতি ও শাহ্ মোঃ রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক এবং পাংশা পৌর বিএনপির সভাপতি পদে বাহারাম সরদারকে সভাপতি ও রইচ উদ্দিন খানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। তাদেরকে আগামী ৭দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেয়া হয়েছে। 

  সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বিএনপির কেন্দ্রীয় কমিটির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ক এডঃ লিয়াকত আলী বাবু, সদস্য সচিব (দায়িত্বপ্রাপ্ত) এডঃ কামরুল আলম, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন, পাংশা উপজেলা বিএনপির বিদায়ী আহ্বায়ক শাহ্ মোঃ রফিকুল ইসলাম, সদস্য-সচিব মাহবুবুল হক বকুল মিয়া, পাংশা পৌর বিএনপির বিদায়ী আহ্বায়ক বাহারাম সরদার, সদস্য সচিব রইচ উদ্দিন খান, বালিয়াকান্দি উপজেলা বিএনপির আহ্বায়ক গোলাম শওকত সিরাজ ও জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমানসহ বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 

  প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেন, আমাদের নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ইতিমধ্যেই ঘোষণা দিয়েছেন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না হলে বাংলার মাটিতে কোন নির্বাচন হতে দেয়া হবে না। আগামী দিনের সকল হিসাব-নিকাশ হবে রাজপথে। রাজপথে যারা আন্দোলন-সংগ্রাম সফল করতে মাঠে থাকবেন তারাই আগামী দিনে নেতৃত্ব দিবেন। তিনি আগামী দিনের আন্দোলন-সংগ্রামে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের সকলকে ঐক্যবদ্ধভাবে শরীক হওয়ার এবং ধানের শীষের বিজয় সুনিশ্চিত করার আহ্বান জানান। 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ