ঢাকা বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
বালিয়াকান্দিতে এ্যাম্বুলেন্স ও করোনা চিকিৎসার আধুনিক যন্ত্রপাতি উদ্বোধন
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৭-২৯ ১৪:১৬:৫৭
বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন অ্যাম্বুলেন্স ও করোনা চিকিৎসার আধুনিক যন্ত্রপাতি গতকাল ২৯শে জুলাই দুপুরে উদ্বোধন করা হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন অ্যাম্বুলেন্স ও করোনা চিকিৎসার আধুনিক যন্ত্রপাতির উদ্বোধন করা হয়েছে।
  গতকাল ২৯শে জুলাই দুপুরে বালিয়াকান্দি উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রদানকৃত নতুন এ্যাম্বুলেন্স এবং বালিয়াকান্দি উপজেলা পরিষদের অর্থায়নে করোনা রোগীদের সুচিকিৎসা নিশ্চিতকল্পে আধুনিক যন্ত্রপাতি হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা ও অক্সিজেন কন্সেন্ট্রেটর এর ফিতা কেটে উদ্বোধন করা হয়। 
  এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাফিন জব্বার, উপজেলা প্রকৌশলী বাদশা আলমগীর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসরিন সুলতানাসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।
  উল্লেখ্য, অনলাইনে ভিডিও কলের মাধ্যমে যুক্ত হয়ে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এই উদ্বোধন অনুষ্ঠানটি প্রত্যক্ষ করেন।

গোয়ালন্দে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাইকারী ৪জনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড
বালিয়াকান্দি উপজেলায় ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ-মতবিনিময় সভা
গোয়ালন্দে সাংবাদিকদের সাথে উপজেলা  চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর মতবিনিময়
সর্বশেষ সংবাদ