ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
দৌলতদিয়ায় এক যৌনকর্মীকে হত্যার চেষ্টা॥ আটক ব্যক্তিকে পুলিশে সোপর্দ
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৬-০৫ ১৭:১৯:১২
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীর যৌনকর্মী মেঘলা আক্তারকে হত্যার চেষ্টার ঘটনায় স্থানীয়রা ১জন খরিদ্দারকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীর মেঘলা আক্তার(৩৫) নামে এক যৌনকর্মীকে হাত-পা ও মুখ বেঁধে মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে হত্যার চেষ্টা করেছে ২জন খরিদ্দার। 
  এ সময় স্থানীয়রা নাইম মীর মালত(২১) নামে এক খরিদ্দারকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। সে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের হাজী দুদু খান পাড়ার আওয়াল মীর মালতের ছেলে। এছাড়া জাহাঙ্গীর মন্ডল (২২) নামে আরেক খরিদ্দার পালিয়ে গেছে। সে উজানচর ইউনিয়নের সাহাজদ্দিন মাতুব্বর পাড়ার ইউসুফ মন্ডলের ছেলে। 
  জানা গেছে, গত ৪ঠা জুন রাত ৮টার দিকে নাইম মীর মালত ও জাহাঙ্গীর মন্ডল দু’জনে মিলে যৌনকর্মী মেঘলা আক্তারের ঘরে ঢোকে। এ সময় তারা দু’জনে একসাথে মেঘলার সাথে যৌনকর্ম করতে চাইলে সে আপত্তি জানায়। এতে ক্ষুদ্ধ হয়ে তারা মেঘলার ২ হাত, পা রশি দিয়ে বেঁধে এবং মুখ কসটেপ দিয়ে আটকে হাতুড়ি দিয়ে মেঘলার মাথায় কয়েকটি আঘাত করে। ধস্তাধস্তির শব্দ পেয়ে আশপাশের লোকজন এগিয়ে এসে নাইম মীর মালতকে আটক করলেও জাহাঙ্গীর মন্ডল পালিয়ে যায়। পরে নাইম মীর মালতকে আটক রেখে পুলিশের কাছে সোপর্দ করা হয়। যৌনকর্মী মেঘলা আক্তারকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় শিউলী আক্তার নামে আরেক যৌনকর্মী বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেছে। 
  গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, আটক নাইম মীর মালতকে গতকাল ৫ই জুন আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া পলাতক জাহাঙ্গীর মন্ডলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ