ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
বিশ্ব পরিবেশ দিবসে রাজবাড়ী পৌরসভার র‌্যালী ও আলোচনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৬-০৫ ১৭:২১:১২
বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে রাজবাড়ী পৌরসভা ও প্র্যাকটিক্যাল অ্যাকশন-এর আয়োজনে গতকাল ৫ই জুন সকালে র‌্যালী অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে রাজবাড়ী পৌরসভা ও প্র্যাকটিক্যাল অ্যাকশন-এর আয়োজনে গতকাল ৫ই জুন সকালে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
  ‘একটাই পৃথিবী ঃ প্রকৃতির ঐকতানে টেকসই জীবন’-প্রতিপাদ্যকে সামনে রেখে পৌরসভা প্রাঙ্গণ থেকে প্রথমে র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে একই স্থানে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 
  এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু। এ সময় প্র্যাকটিক্যাল অ্যাকশনের সোশ্যাল মবিলাইজেশন অফিসার ও রাজবাড়ী পৌরসভার সমন্বয়কারী আল আমিন, পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্মল কৃষ্ণ চক্রবর্তী শেখর, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর জহির রাজ, ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আবু হাসান, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন স¤্রাট, ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর তুহিন মন্ডল, সংরক্ষিত মহিলা ওয়ার্ডের(১, ২ ও ৩) কাউন্সিলর ফারজানা আলম ডেইজী, সংরক্ষিত মহিলা ওয়ার্ডের(৭, ৮ ও ৯) কাউন্সিলর মরিয়ম কাজীসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। 
  প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র মোঃ আলমগীর শেখ তিতু বিশ্ব পরিবেশ দিবসের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরেন এবং পরিবেশ রক্ষায় সকলকে সচেষ্ট থাকার আহ্বান জানান।  
  উল্লেখ্য, প্র্যাকটিক্যাল অ্যাকশনের সহযোগিতায় রাজবাড়ী পৌরসভা পয়ঃবর্জ্য ব্যবস্থাপনা বিষয়ে প্রকল্প বাস্তবায়ন করে আসছে।   

রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ