ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী জেলায় এ পর্যন্ত ১হাজার ৯৩জনের করোনা শনাক্ত॥মৃত্যু-১০
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৭-২৯ ১৪:২৮:৩৭

রাজবাড়ী জেলায় গত ২৪ ঘন্টায় আরও ৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ১৯৩ জনে।   
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গতকাল ২৯শে জুলাই জেলার আরও ১১৬ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। গত ২৬শে জুলাই নমুনাগুলো পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছিল। তাদের মধ্যে ৪৪ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। 
  নতুন শনাক্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ২৩ জন (৪০টি স্যাম্পলের মধ্যে), পাংশা উপজেলার ২ জন (১১টি স্যাম্পলের মধ্যে), কালুখালী উপজেলার ৬ জন (২৭টি স্যাম্পলের মধ্যে), বালিয়াকান্দি উপজেলার ৮ জন (২৯টি স্যাম্পলের মধ্যে) এবং গোয়ালন্দ উপজেলার ৫ জন (৯টি স্যাম্পলের মধ্যে) রয়েছেন। 
  সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত রাজবাড়ী জেলা থেকে মোট ৬ হাজার ৬১১ জনের নমুনা পরীক্ষা করার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। তার মধ্যে ৬ হাজার ৪৩০  জনের রিপোর্ট এসে পৌঁছেছে এবং ১৮১ জনের রিপোর্ট পেন্ডিং রয়েছে। আক্রান্তদের মধ্যে ৬৬১ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ১০ জন মারা গেছেন। এছাড়া ২০ জন হাসপাতালে ভর্তি এবং ৪৫৮ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
  উল্লেখ্য, গতকাল ২৯শে জুলাই যাদের রিপোর্ট (নমুনা পরীক্ষার) পজিটিভ এসেছে তারা হলেন ঃ রাজবাড়ী সদর উপজেলার রইসুদ্দিন(৪২), মনিরুজ্জামান(২৮), মনির শেখ(২৯), ইউনুস খান(৫৫), আবু জাফর(৫৪), পলাশ(৩৬), আহসান(৪৫), অনন্যা(২৩), রাসেল(৪০), শাহজাহান(৫০), শরীফুল ইসলাম(৫০), আনোয়ার(৩২), দেলোয়ার হোসেন(৬০), শাহ আলম(৪৭), আঃ সামাল জোয়ার্দ্দার(৪৩), ময়েন উদ্দিন সরদার(৫৬), রুবেল(২৮), মাহমুদ হাসান(৫০), আতাহার হোসেন (৫০), ইউসুফ(৫০), হামিদুর রহমান(৩২), বালিয়াকান্দি উপজেলার আমিরুজ্জামান(৫৭), খান মোঃ রহমতুল্লাহ(৩৮), বদরুজ্জামান(৪২), আনোয়ার হোসেন(৪০), কামরুজ্জামান খোকন(৫২), পরাগ মাহমুদ(২০), তমিজুদ্দিন(৫৬), সুমন ভুঁইয়া(৩৬), জুলেখা(৩৫), কালুখালী উপজেলার ওশিয়ার রহমান(৪৬), শুক্লা সাহা(২০), অজন্তা রাণী সাহা(৪২), শ্যামল সাহা(৫৮), অনল সাহা(৫০), শম্পা আক্তার(২২) ও সাদ(৪), পাংশা উপজেলার আরাফাত জামান(২৩), প্রদীপ শিকদার(৫৫), গোয়ালন্দ উপজেলার দৈনিক প্রথম আলোর সাংবাদিক রাশেদুল হক রায়হান(৪১), তার স্ত্রী নাসরিন আক্তার(৩৫), আফরোজা(২৭), নজরুল(৪৭) ও নাসিম(৩৫)।   

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ