ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
হযরত মুহাম্মদ(সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে পাংশায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৬-১৭ ১৪:৩৬:৫৭
মহানবী হযরত মুহাম্মাদ(সাঃ) এবং হযরত আয়েশা (রাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে গতকাল শুক্রবার পাংশার নিশ্চিন্তপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে সপ্তগ্রাম তৌহিদী জনতা -মাতৃকণ্ঠ।

সম্প্রতি ভারতে বিজেপি নেতা নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল কর্তৃক মহানবী হযরত মুহাম্মাদ(সাঃ) এবং উম্মুল মুমিনীন হযরত আয়েশা (রাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে গতকাল শুক্রবার ১৭ই জুন পাংশা উপজেলার বাবুপাড়া ইউপির নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় মাঠে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সপ্তগ্রাম তৌহিদী জনতার ব্যানারে এ কর্মসূচির আয়োজন করা হয়।
জানা যায়, জুম্মার নামাজের পর নিশ্চিন্তপুর, বেজপাড়া, ধানুরিয়া, দুর্শন্দিয়া, দুধস্বর, দত্তমাজাইল (আংশিক), সুজানগর (আংশিক) ও সাঁজুরিয়া (আংশিক) গ্রামের বিভিন্ন মসজিদ থেকে মুসল্লীরা ব্যানার সহকারে বিক্ষোভ মিছিল করে নিশ্চিন্তপুর হাই স্কুল মাঠে সমবেত হয়। এছাড়া স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন সংহতি প্রকাশ করে কর্মসূচিতে যোগ দেয়।
  নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় মাঠে প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ওহাব মন্ডল। 
  প্রতিবাদ সভায় ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ভারতের বিজেপি নেতা নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দালকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে পাংশা শাহজুই কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাঃ আবু মুসা আশয়ারী, হোগলাডাঙ্গী এমআই কামিল মডেল মাদরাসার অধ্যক্ষ ডঃ মাওলানা মোঃ মহিউদ্দিন, সরিষা প্রেমটিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ জিন্নাত আলী, নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শরিফুল ইসলাম, নিশ্চিন্তপুর জামে মসজিদের খতিব মাওলানা মোঃ ইজ্জত আলী, মাওলানা মাহমুদুল হাসান নাটোরী ও সপ্তগ্রাম হাফিজিয়া মাদরাসার মুহতামীম হাফেজ মোঃ ইমরান হোসেন প্রমূখ বক্তব্য রাখেন।
  প্রতিবাদ সভা শেষে উপস্থিত লোকজন নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বিক্ষোভ মিছিল বের করে হেনা মোড় সড়কে গিয়ে কর্মসূচি শেষ করে।

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ