ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
ঈদের দিনে ৪৫ জনসহ রাজবাড়ী জেলায় এ পর্যন্ত ১ হাজার ২৭৭ জনের করোনা শনাক্ত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-০১ ১৭:০৯:১৯

গতকাল ১লা আগস্ট ঈদের দিনে প্রাপ্ত রিপোর্টে ৪৫ জনসহ এ পর্যন্ত রাজবাড়ী জেলায় ১হাজার ২৭৭ জনের করোনা শনাক্ত হয়েছে।     
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গতকাল শনিবার জেলার আরও ৮৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। গত ২৮শে জুলাই নমুনাগুলো পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছিল। তাদের মধ্যে ৪৫ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। নতুন শনাক্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ২৯ জন (৫০টি স্যাম্পলের মধ্যে), পাংশা উপজেলার ৩ জন (১০টি স্যাম্পলের মধ্যে), বালিয়াকান্দি উপজেলার ১২ জন (১৯টি স্যাম্পলের মধ্যে) এবং কালুখালী উপজেলার ১জন (৪টি স্যাম্পলের মধ্যে) রয়েছেন। 
  সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত রাজবাড়ী জেলা থেকে মোট ৬ হাজার ৮১৬ জনের নমুনা পরীক্ষা করার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। তার মধ্যে ৬ হাজার ৬১১  জনের রিপোর্ট এসে পৌঁছেছে এবং ২০৫ জনের রিপোর্ট পেন্ডিং রয়েছে। আক্রান্তদের মধ্যে ৬৯৭ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ১০ জন মারা গেছেন। এছাড়া ২৪ জন হাসপাতালে ভর্তি এবং ৫৪৬ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
  উল্লেখ্য, গতকাল ১লা আগস্ট যাদের করোনা শনাক্ত হয়েছে তারা হলেন- পাংশা উপজেলার শিউলী শিকদার(৪৩), পাপন শিকদার(১৬), রিফাদ(২২), আহসানুল হক(৩৭), রাজবাড়ী সদর উপজেলার মোঃ আব্দুল আজিজ(৫৮), রেজাউল হক(৪০), সালিনি উদ্দিন, সরোয়ার মোর্শেদ(৪৬), নূরুল ইসলাম(৩৪), কামরুল(৪৫), জুলহাস আলী খার(৩২), আঃ রউফ মিয়া(৫৫), কাবাদ হোসেন(৫৫), ইরা আক্তার(২১), দৃষ্টি(১৬), শাহনাজ(৪৪), মিতুন বিশ্বাস(৩০), ফাহাদ(৩৮), মরিয়ম(২৬), সাইদুর রহমান(৬৮), ওবায়দুর রহমান(৪৮), মুকুল হোসে(৪৯), কৃষ্ণা রাণী সরকার(৪০), ফারজানা(৫০), রাতুল(২৯), রানা সরকার, তারিকুল ইসলাম(৩৮), মোশাররফ(৩৬), সাইফুল ইসলাম, আব্দুল হালিম(৩৮), আলাউদ্দিন(৫৫), আঁখি(২০), পাপিয়া(৩১), সাইমা চৌধুরী(৫১), বালিয়াকান্দি উপজেলার ফারুক হোসেন(৫০), আল জুবায়ের লিটন(৪১), হারুন কর্মকার(৮০), শায়লা বানু(৪৮), এটিএম মোস্তফা(৬১), শাহজাহান আলী(৫৩), জাকির হোসেন(৪০), আঃ রাজ্জাক(৪০), মুস্তাফিজুর রহমান(২৫), শোভন রহমান(২৫), শামসুন জাহান আক্তারী(৬০), মাহমুদা সুলতানা(৩৯), উজ্জ্বল মাহমুদ(৪১), কালুখালী উপজেলার বাঁধন বিশ্বাস(৩৪) ও রাবেয়া খাতুন(৪০)।  

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ