ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
পাংশা উপজেলার পাট্টা ইউপি সদস্য ফয়েজ সন্ত্রাসীদের গুলিতে নিহত
  • শামীম হোসেন
  • ২০২২-০৬-২৯ ১৫:০৫:১৫
পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য ফয়েজুর রহমান বিশ্বাসকে গতকাল ২৯শে জুন সন্ধ্যায় কালুখালীর সাওরাইল ইউনিয়নের বাহের মোড় বাজার এলাকার কুম্বুলের মাঠের গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন পরিষদের ৬নং ইউপি সদস্য ফয়েজুর রহমান ওরফে ফয়েজ মেম্বার (৫০)কে গুলি করে হত্যা করেছে অস্ত্রধারী সন্ত্রাসীরা।
  গতকাল ২৯শে  জুন সন্ধ্যা ৭টার দিকে কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের কুম্বুল গ্রামের মাঠে অস্ত্রধারী সন্ত্রাসীরা এ হত্যাকান্ড সংঘঠিত করে।
  নিহত ফয়েজ মেম্বার পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের তেবাড়িয়া গ্রামের আব্দুল হামিদ বিশ্বাসের ছেলে। তিনি দুই সন্তনের জনক ছিলেন।
  স্থানীয়রা জানায়, গত দশ বছর আগে ইউপি সদস্য থাকাকালীন সময়ে ফয়েজ মেম্বার ও একই ইউনিয়নের ইউপি সদস্য দেবেশকে অস্ত্রধারী সন্ত্রাসীরা গুলি করে হত্যার চেষ্টা করেছিল। সে ঘটনায় ফয়েজ মেম্বার গুলিবিদ্ধ হয়েও প্রাণে বেঁচে গেলেও ইউপি সদস্য দেবেশ গুলিতে নিহত হয়।
  স্থানীয়রা জানান, বাহের মোড় বাজার থেকে ভ্যানেযোগে বাড়ির উদ্দেশ্য রওনা হয়। কিছু দূর যাওয়ার পর সাওরাইল ইউনিয়নের কুম্বুল মাঠ নামক এলাকায় পৌঁছালে ৫/৭ জন মুখোশধারী সশস্ত্র সন্ত্রাসীরা ভ্যানের গতি রোধ করে তাঁকে তাকে গাড়ি থেকে নামিয়ে বুকে গুলি করে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে সে নিহত হয়। ওই ভ্যানে চালকসহ আরোও ২জন যাত্রী ছিল।
  পাট্টা ইউপির চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাস বলেন, ২০১২-১৩ সালের দিকে দুইজন ইউপি সদস্যকে ডেকে নিয়ে গুলি করার ঘটনা ঘটে। সে ঘটনায় দেবেশ ঘটনাস্থলেই মারা যান এবং ফয়েজুর রহমান গুলিবিদ্ধ হলেও বেঁচে যান। দীর্ঘদিন চিকিৎসা গ্রহণ করার পর তিনি সুস্থ হন। বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে তাঁকে গুলি করে হত্যা করা হয়েছে। হত্যাকান্ডের কারণ সম্পর্কে এখনো কিছু জানাযায়নি বলে তিনি জানান।
  কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ নাজমুল হাসান বলেন, বিষয়টি জানার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠিয়েছি। তবে কে বা কাহারা এ হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত করা যায়নি।

 

গোয়ালন্দের জমিদার ব্রিজ কবরস্থানে মাটি কাজ শুরু
গোয়ালন্দ উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোস্তাফা মুন্সীর গণসংযোগ
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
সর্বশেষ সংবাদ