ঢাকা মঙ্গলবার, মে ২১, ২০২৪
পাংশায় জন্মাষ্টমী উদযাপনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৮-০৩ ১৭:৪৪:৩৮

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় সনাতন ধর্মের শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে গতকাল ৩রা আগস্ট দুপুরে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
  পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নির্মল কুমার কুন্ডুর সভাপতিত্বে প্রস্তুতি সভায় রাজবাড়ী জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি সুব্রত কুমার দাস সাগর, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও পাংশা উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি উত্তম কুমার কুন্ডু, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি এ্যাডভোকেট ভজ গোবিন্দ দে ও কার্তিক সাহা, যুগ্ম-সাধারণ সম্পাদক নিতাই কুমার বিশ্বাস, পাংশা পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত কুমার দে ও বিনোদ কুমার মাস্টার প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দীপক কুমার কুন্ডু।
  শ্রী শ্রী নিতাই গৌর সেবাশ্রমে আয়োজিত প্রস্তুতি সভায় চন্ডিচরণ ঘোষ, রতন কুমার মন্ডল, হিমাংশু কুন্ডু রকেট, অলোক কুমার দাস, আনন্দ কুমার ঘোষ, অচিন্ত কুন্ডু ও বিকাশ দাসসহ পূজা উদযাপন পরিষদের বিভিন্ন পর্যায়ের লোকজন উপস্থিত ছিলেন।
  সভায় ১১-১৩ই আগস্ট তিনদিন ব্যাপী জন্মাষ্টমীর কর্মসূচী গ্রহণ করা হয়। স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে জন্মাষ্টমীর কর্মসূচী পালনের গুরুত্বারোপ করা হয়। শেষে কীর্তন পরিবেশন ও প্রসাদ বিতরণ করা হয়। 

গোয়ালন্দে কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম প্রেরণ
পাংশায় সন্ত্রাসী হামলায় আহত মেম্বার মহিম হাসপাতালে ভর্তি
গোয়ালন্দ পৌর মহাশশ্মানের প্রধান ফটক ও স্নানের বেদী তৈরির ভিত্তিপ্রস্থর উদ্বোধন
সর্বশেষ সংবাদ