ঢাকা বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
পাংশা শহরের লতিফ ভবনের আবাসিক হোটেল থেকে ১ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৮-০৩ ১৭:৪৭:০২

রাজবাড়ী জেলার পাংশা শহরের স্টেশন রোডের লতিফ ভবনের আবাসিক হোটেল থেকে গতকাল ৩রা আগস্ট সকালে পুলিশ এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।
  জানা যায়, গত তিন দিন আগে কাওসার(৪০) পিতা-আব্দুল বারী, থানা-রামপুরা, জেলা-ঢাকা পরিচয়ে এক ব্যক্তি লতিফ ভবনের আবাসিক হোটেলের ৪০৯ নং কক্ষে উঠেন। গত রবিবার রাত থেকে গতকাল সোমবার সকাল পর্যন্ত ভিতর থেকে ওই কক্ষ বন্ধ দেখেন হোটেল ম্যানেজার লিটন। ডাকাডাকি করে ভিতর থেকে হোটেল বর্ডারের সাড়া না পেয়ে বিষয়টি পাংশা থানা পুলিশকে জানায় সে।
  খবর পেয়ে পাংশা থানার এস.আই মোঃ মাহবুবুল আলম সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। সেখানে ভিতর থেকে কক্ষ বন্ধ এবং হোটেল বর্ডারের সাড়াশব্দ না পেয়ে দরজার সিটকিনি ভেঙ্গে কক্ষে ঢুকে ফ্যানের সাথে গামছা দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে পোস্ট মর্টেমের জন্য মৃতদেহ রাজবাড়ী মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় এস.আই মোঃ মাহবুবুল আলম বাদী হয়ে গতকাল সোমবার পাংশা থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন। মামলা নং-১০।
  এস.আই মোঃ মাহবুবুল আলম জানান, হোটেলের রেজিস্টারে লিখিত নাম পরিচয়ের সত্যতা মেলেনি। তথ্য বিভ্রাট রয়েছে। হোটেল কর্তৃপক্ষ নিহতের আইডি কার্ড ও মোবাইল নম্বর দিতে পারে নাই। রেজিস্টারে পূর্ণাঙ্গ তথ্য সংরক্ষণ করা হয় নাই। এসব বিষয়ে তথ্যানুসন্ধান চলছে বলে জানান তিনি।
  উল্লেখ্য, পাংশার প্রয়াত আওয়ামী লীগ নেতা খান আব্দুল হাই বাণিজ্যিক ভাবে লতিফ ভবন ও আবাসিক হোটেল প্রতিষ্ঠা করেন। তার মৃত্যুর পর ছোট ভাই নজরুল ইসলাম খান ও ভাতিজা আবু হোসেন খান আবাসিক হোটেলটি জনৈক মেহেদী নামক ব্যক্তির নিকট ভাড়া দেন। প্রায় দুই বছর হলো- মেহেদী জনৈক লিটনকে ম্যানেজার হিসেবে দায়িত্ব দিয়ে আবাসিক হোটেলটি পরিচালনা করছেন।

গোয়ালন্দে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাইকারী ৪জনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড
বালিয়াকান্দি উপজেলায় ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ-মতবিনিময় সভা
গোয়ালন্দে সাংবাদিকদের সাথে উপজেলা  চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর মতবিনিময়
সর্বশেষ সংবাদ