ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশায় বিটিভি’র “বাংলাদেশের হৃদয় হতে” ম্যাগাজিন অনুষ্ঠানে শুটিং সম্পন্ন
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৭-০৬ ১৪:৫১:৩৫

বাংলাদেশ টেলিভিশনের(বিটিভি’র) জেলা ভিত্তিক তথ্য ও বিনোদনমূলক “বাংলাদেশের হৃদয় হতে” ম্যাগাজিন অনুষ্ঠানের জন্য পাংশায় তিনদিন ব্যাপী শুটিং গতকাল ৬ই জুলাই বিকেলে সম্পন্ন হয়েছে। 

  পাংশা পৌরসভার মৃগীডাঙ্গা গ্রামের প্রয়াত ডাঃ সুধির কুমার দে’র বাড়িতে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত গ্রাম বাংলার মুসলিম পরিবারের একটি বিবাহ অনুষ্ঠান বিশেষ করে ঘটকালী থেকে শুরু করে বিবাহ সম্পন্ন পর্যন্ত কর্মকান্ডের উপর তথ্য ভিত্তিক শুটিং অনুষ্ঠিত হয়। 

  প্রয়াত ডাঃ সুধীর কুমার দে’র পুত্র পাংশা পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, পাংশা পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি, ডিডিসি লিমিটেডের কলিমহর প্রকল্পের কর্মকর্তা সুব্রত কুমার দে তার বাড়িতে শুটিং কার্যক্রমে সহযোগিতা করেন।

  বিটিভির “বাংলাদেশের হৃদয় হতে” জেলা ভিত্তিক তথ্য ও বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠানের প্রযোজক মোঃ তারিকুজ্জামান মিলন শুটিং কর্মসূচির সার্বিক দিক নির্দেশনা প্রদান করেন।

  স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বহু নারী পুরুষ শুটিং উপভোগ করেন। শুটিংয়ে বরের চরিত্রে শিমুল কুমার কুন্ডু, বরের পিতার চরিত্রে পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সহ-সভাপতি উত্তম কুমার কুন্ডু, বরের মায়ের চরিত্রে আলেয়া বেগম, কনের চরিত্রে বৈশাখী, কনের পিতার চরিত্রে শিল্পকলা একডেমীর শিক্ষক হিমাংশু কুন্ডু রকেট, কনের মায়ের চরিত্রে রত্না খাতুন, ঘটকের চরিত্রে নাট্য ব্যক্তিত্ব দেবাশীষ কুন্ডু, বিবাহ রেজিস্ট্রারের চরিত্রে কবি ও নাট্য ব্যক্তিত মোঃ এবাদত আলী শেখ, চেয়ারম্যানের চরিত্রে চন্দ্র শেখর বিশ্বাস প্রমুখ অভিনয় করেন। অভিনয়ে উল্লেখযোগ্য পিতা-পুত্র ৩জন উত্তম কুমার কুন্ডু, তার দুই পুত্র সন্তান শিমুল কুমার কুন্ডু ও সৌমিক কুন্ডু ছিলেন।

  শুটিং অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর, শিল্পকলা একাডেমী পরিচালনা কমিটির সদস্য সাংবাদিক মোঃ মোক্তার হোসেন, নাট্য ব্যক্তিত্ব ও শিল্পকলা একাডেমীর শিক্ষক চৈতন্য বসাক, বর্ণালী দত্ত, মৃর্ত্যুঞ্জয় পাঠক, তরিকুল ইসলাম মিলন ও পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক স্বপন সরকার প্রমূখ উপস্থিত ছিলেন। 

  বিটিভিতে রাজবাড়ীর ম্যাগাজিন অনুষ্ঠানটি খুব শীঘ্রই সম্প্রচার করা হবে বলে জানান অনুষ্ঠান প্রযোজক মোঃ তারিকুজ্জামান মিলন।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ