ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
পাংশায় নতুন এমপিওভুক্ত হলো ৬টি শিক্ষা প্রতিষ্ঠান
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৭-০৬ ১৪:৫২:৫২

নতুন এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় ৬টি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে।

  শিক্ষা প্রতিষ্ঠানসমূহ হলো- আইডিয়াল গার্লস কলেজ, সুজানগর উচ্চ বিদ্যালয়, আলহাজ্ব শাহাবুদ্দিন আহমেদ আদর্শ একাডেমী, নুরুজ্জামান বালিকা উচ্চ বিদ্যালয়, সেনগ্রামপাড়া মহিলা দাখিল মাদরাসা ও বহলাডাঙ্গা-খামারডাঙ্গা দাখিল মাদরাসা।

  পাংশা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ, পাংশা-কালুখালী উপজেলা শিক্ষা কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক মোঃ শামসুল আলম ও ডাঃ আব্দুল কাদের বালিকা দাখিল মাদরাসার সুপার মোঃ আব্দুল কুদ্দুস তথ্য নিশ্চিত করেন।

  গতকাল ৬ই জুলাই পাংশা শহরস্থ আইডিয়াল গার্লস কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল মান্নান জানান, আজ বুধবার নতুন এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা প্রকাশ করা হয়েছে।

  তিনি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এবং আইডিয়াল গার্লস কলেজ পরিচালনা কমিটির সভাপতি সাইদা হাকিমকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে বলেন, তাদের ঐকান্তিক প্রচেষ্টায় আইডিয়াল গার্লস কলেজ এমপিওভুক্ত হয়েছে। 

  তিনি বলেন, ১৯৯৯ সালের ২০শে এপ্রিল আইডিয়াল গার্লস কলেজ প্রতিষ্ঠিত হয়। ২০০৪ সালে কলেজের কারিগরি শাখার শিক্ষক-কর্মচারীদের এমপিও হয়। এবারে জেনারেল শাখার ৩২জন শিক্ষক কর্মচারীর এমপিও হলো।

  জানা যায়, নতুন এমপিওভুক্ত সুজানগর উচ্চ বিদ্যালয় বাবুপাড়া ইউপিতে, আলহাজ্ব শাহাবুদ্দিন আহমেদ আদর্শ একাডেমী হাবাসপুর ইউপিতে, নুরুজ্জামান বালিকা উচ্চ বিদ্যালয় যশাই ইউপিতে, সেনগ্রামপাড়া মহিলা দাখিল মাদরাসা হাবাসপুর ইউপিতে ও বহলাডাঙ্গা-খামারডাঙ্গা দাখিল মাদরাসা সরিষা ইউপিতে অবস্থিত। নতুন এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানে আনন্দঘন পরিবেশ বিরাজ করছে।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ