ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
ভোক্তা অধিদপ্তরের তদারকি অভিযানে কালুখালীর ৩টি বেকারী ও মিষ্টির দোকানের জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৭-১৮ ১৫:২৬:২৮
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি অভিযানে গতকাল ১৮ই জুলাই কালুখালী উপজেলার ৩টি বেকারী ও মিষ্টির দোকানকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয় -মাতৃকণ্ঠ।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি অভিযানে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার ৩টি বেকারী ও মিষ্টির দোকানকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 
  গতকাল ১৮ই জুলাই অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসানের নেতৃত্বে এই তদারকি অভিযান পরিচালনা করা হয়। এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য উৎপাদন ও সংরক্ষণ করা, উৎপাদিত পণ্যে নিষিদ্ধ দ্রব্য মেশানো এবং মোড়কজাতকরণ সংশ্লিষ্ট বিধিমালা যথাযথভাবে প্রতিপালন না করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের সংশ্লিষ্ট ধারায় কালুখালী উপজেলার চরনারায়ণপুর এলাকার হুমায়ুন বেকারীকে ৪ হাজার টাকা, গান্ধিমারা বাজারের পলাশ মিষ্টান্ন ভান্ডারকে ৫ হাজার টাকা ও একই বাজারের আনন্দ দধি ভান্ডারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। 
  এছাড়াও অভিযানকালে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান তদারকি এবং ব্যবসায়ী ও ভোক্তাদের মধ্যে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। কালুখালী উপজেলা স্যানিটারী ইন্সপেক্টরসহ পুলিশের একটি টিম অভিযানে সহযোগিতা করে।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ