ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
কালুখালীতে নানা আয়োজনে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত
  • ফজলুল হক
  • ২০২২-০৭-২২ ১৪:৫২:০০
কালুখালী উপজেলায় গত ২১শে জুলাই বিকালে নানা আয়োজনে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালীতে নানা আয়োজনে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। 
  এ উপলক্ষ্যে কালুখালী উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে গত ২১শে জুলাই বিকালে র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। 
  প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণ থেকে র‌্যালী বের হয়ে আশপাশের এলাকা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর স্বাস্থ্য কমপ্লে¬ক্সের হলরুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 
  উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুতপা কর্মকার, উপজেলা নির্বাচন অফিসার মোঃ আজিজুল ইসলাম, স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ সাখাওয়াত হোসেন, পরিবার কল্যাণ সহকারী রেশমা আক্তার, সাদিয়া সুলতানা ও আসাদুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন। সঞ্চালনা করেন মাজবাড়ী ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক জাহিদুল ইসলাম। 
  আলোচনা পর্বের শেষে পরিবার পরিকল্পনা কার্যক্রমের ৬টি ক্যাটাগরীতে নির্বাচিত শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসেবে সাওরাইল ইউনিয়নের আসাদুজ্জামান, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা হিসেবে মদাপুর ইউনিয়নের সাফিয়া, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী হিসেবে মাজবাড়ী ইউনিয়নের নাজমুন্নাহার, শ্রেষ্ঠ উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে আবুল হাসেম, শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসেবে সাওরাইল ইউনিয়ন পরিষদ এবং শ্রেষ্ঠ পরিবার কল্যাণ কেন্দ্র হিসেবে মদাপুর ইউনিয়ন পরিবার কল্যাণের মধ্যে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়। 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ