ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
সার ও জ্বালানী তেলের মূল্য বৃদ্ধি প্রত্যাহারের রাজবাড়ীতে দাবিতে সিপিবি’র বিক্ষোভ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৮-০৮ ১৪:৫৫:০৪

ইউরিয়া সার ও জ্বালানী তেলের মূল্য বৃদ্ধি প্রত্যাহারের দাবি এবং চাল, ডাল, তেলসহ দ্রব্য মূল্য কমানো, রেশনিং ব্যবস্থা চালু করার দাবিতে গতকাল সোমবার বিকেল ৫টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
  ‘দুনিয়ার মজদুর এক হও’-শ্লোগান সামনে রেখে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) রাজবাড়ী জেলা কমিটি।
  সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের জেলা কমিটির সভাপতি আবদুস সামাদ মিয়া। এতে বক্তব্য দেন জেলা সিপিবির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম মোঃ মোস্তফা, সাবেক সভাপতি আবুল কালাম, সাবেক সাধারণ সম্পাদক এডঃ বাবন চক্রবর্তী, সদর উপজেলা কমিটির সভাপতি ধীরেন্দ্র নাথ দাস, জেলা কৃষক সমিতির সভাপতি আবদুস সাত্তার মন্ডল ও ছাত্র ইউনিয়নের সভাপতি কাওসার আহমেদ প্রমূখ। সমাবেশ পরিচালনা করেন জেলা সিপিবি নেতা আবদুল হালিম। এ সময় বন্ধু প্রতীম বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ নানা শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন।
  বক্তারা বলেন, আমাদের দেশ থেকে লাখ লাখ কোটি কোটি টাকা পাচার করা হয়েছে। পাচার করা টাকায় বিভিন্ন দেশের বেগম পাড়ায় বাড়ি তৈরি করা হয়েছে। পাচার করা এসব টাকায় প্রতিবছর দুটি করে পদ্মা সেতু তৈরি করা যেতো। পাচার করা টাকা দেশে ফিরিয়ে আনলে বিদেশ থেকে আমদানী করতে টাকার সমস্যা হতো না। জ¦ালানী ও সারের দাম বাড়ার কারণে দেশের সব দ্রব্যের দাম বেড়ে যাবে। দেশ ধংসের দ্বারপ্রান্তে চলে যাবে। মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন করা প্রিয় দেশকে ও দেশের মানুষকে বাঁচাতে হবে। লুটপাটকারী ও টাকা পাচারকারীদের বিচারের আওতায় আনতে হবে।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ