ঢাকা শনিবার, এপ্রিল ২০, ২০২৪
কালুখালীতে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম পরিদর্শনে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা
  • মোখলেছুর রহমান
  • ২০২২-০৮-১০ ১৪:৫০:৪৮
নির্বাচন কমিশনের যুগ্ম-সচিব ও ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোস্তফা ফারুক গতকাল ১০ই আগস্ট সকালে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলায় ভোটার তালিকা হালনাগাদকরণ কার্যক্রম পরিদর্শন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালীতে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম পরিদর্শন করলেন নির্বাচন কমিশনের যুগ্ম-সচিব ও ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোস্তফা ফারুক। 
  গতকাল ১০ই আগস্ট সকালে তিনি কালুখালী উপজেলার মৃগী ইউনিয়ন পরিষদে হালনাগাদ ভোটার নিবন্ধন কেন্দ্র পরিদর্শনকালে রাজবাড়ী জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান, কালুখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আজিজুল ইসলাম, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বপন সাহা, মৃগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ মতিন, মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান আলী ও মৃগী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। 
  ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম পরিদর্শন শেষে তিনি কালুখালী উপজেলা নির্বাচন অফিসে এসে ভোটার তালিকার হালনাগাদ প্রুফ রিডিং কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় উপজেলা নির্বাচন অফিসের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

রাজবাড়ীর চারটি উপজেলায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ-২০২৪ ও প্রদর্শনীর উদ্বোধন
গোয়ালন্দের প্রতিবন্ধী উন্নয়ন সংস্থাকে অর্থ সহায়তা প্রদান
ঘুরতে বেড়িয়ে পাংশায়  দুই স্কুল ছাত্রী নিখোঁজ
সর্বশেষ সংবাদ