ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীতে ব্যবসায়ীদের সাথে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সচেতনতামূলক সভা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৮-২৭ ১৪:১১:১০
জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজবাড়ী জেলা কার্যালয়ের আয়োজনে গতকাল ২৭শে আগস্ট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের প্রতিনিধিবৃন্দের অংশগ্রহণে সচেতনতামূলক সভায় সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেন বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজবাড়ী জেলা কার্যালয়ের আয়োজনে ও রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের প্রতিনিধিবৃন্দের অংশগ্রহণে গতকাল ২৭শে আগস্ট চেম্বার ভবনে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়। 
  রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজে’র সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে সচেতনতামূলক সভায় চেম্বার অব কমার্সের নেতৃবৃন্দ ও ব্যবসায়ীবৃন্দের উপস্থিতিতে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন সহ-সভাপতি আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন, পরিচালক মোঃ আব্দুস ছালাম মন্ডল, পরিচালক মোঃ নুরুল হক আলম, পরিচালক মোঃ সিরাজুল ইসলামসহ বিভিন্ন ব্যবসায়ী সমিতি ও সংগঠনের নেতৃবৃন্দ। 
  সভায় বক্তাগণ উপস্থিত সকল শ্রেণী পেশার ব্যবসায়ীবৃন্দের উদ্দেশ্যে চলমান সময়ে সকল প্রকার ক্রয়-বিক্রয় কার্যক্রম যথাযথ সরকারী বিধি ও নীতি নৈতিকতার অধীনে পরিচালনা করবার জন্য উৎসাহ ও নির্দেশনা প্রদান করেন। 
  সভায় ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর সংশ্লিষ্ট ধারাসমূহের প্রয়োগ ও ব্যবহার বিষয়ে উপস্থিত সকলকে অধিকতর সচেতন করার লক্ষ্যে বক্তব্য রাখেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয় সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান। 
  সভায় জানানো হয় নিয়মিত বাজার তদারকি ও লিখিত অভিযোগ নিষ্পত্তি কার্যক্রম পরিচালনা করা চলমান রাখার পাশাপাশি সচেতনতাবৃদ্ধিমূলক কার্যক্রমও অব্যাহত থাকবে।

 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ