ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
দৌলতদিয়াকে মাদকমুক্ত করতে পারলে গোয়ালন্দ মাদকমুক্ত হবে---এমপি কাজী কেরামত
  • আবুল হোসেন/মইনুল হক মৃধা
  • ২০২২-০৮-৩০ ১৬:০৭:৫৯
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ৩০শে আগস্ট দুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আইন-শৃঙ্খলা কমিটির সভায় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা আইন-শৃঙ্খলা কমিটি ও উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক ২টি সভা অনুষ্ঠিত হয়েছে।
  গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ৩০শে আগস্ট দুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সীর সভাপতিত্বে উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা ২টি অনুষ্ঠিত হয়। 
  সভাগুলোতে কমিটির উপদেষ্টা রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, মহিলা ভাইস চেয়াম্যান নার্গিস পারভীন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ আশরাফুর রহমান, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান গোলজার হোসেন মৃধা, দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলাম, ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের চেয়াম্যান আমজাদ হোসেন, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়াম্যান আব্দুর রহমান মন্ডল, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি রাশেদুল হক রায়হান প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় কমিটি ২টির অন্যান্য সদস্যসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 
  সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী তার বক্তব্যে বলেন, প্রশাসন ইচ্ছা করলে এমন কোন কাজ নাই করতে পারে না। তারা ইচ্ছে করলে যে কোন এলাকা মাদকমুক্ত করতে পারে। তাহলে কেন দৌলতদিয়াকে মাদকমুক্ত করা যাচ্ছে না। গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদারকে উদ্দেশ্য করে তিনি বলেন, সরকার আপনাদেরকে অস্ত্র দিয়েছে। নিয়মিত অভিযান চালালে কী করে মাদক থাকে। পতিতাপল্লীতে বিয়ারের রমরমা ব্যবসা চলে। একটি বিয়ার ৪০০ টাকায় কিনে হাজার টাকায় বিক্রি হয়। মাদকের বিরুদ্ধে জোরালো পদক্ষেপ নিন। প্রশাসন নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করুক। দৌলতদিয়াকে মাদকমুক্ত করতে পারলে গোয়ালন্দ থেকে মাদক দূর হবে। 
  উপজেলা প্রকৌশলী বজলুর রহমানকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনাকে ভালো মানুষ মনে করতাম। কিন্তু আপনি তা নন। আপনার বদলী ঠেকালাম। কিন্তু আপনি ঠিকমতো কাজ করছেন না। আপনি কাজে গতি আনুন। যে সকল ঠিকাদার ঠিকমতো কাজ করছে না, দীর্ঘদিন ধরে সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজ ফেলে রেখে জনগণের ভোগান্তি সৃষ্টি করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করুন।
  গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী বলেন, গোয়ালন্দ বাজারের প্রাণকেন্দ্র আড়তপট্টি এলাকা থেকে মদের দোকানটি অন্যত্র স্থানআন্তরের দাবী জানান। এর পাশাপাশি তিনি দৌলতদিয়া পতিতাপল্লী যদি স্থানান্তরের সুযোগ থাকে তাহলে সে বিষয়ে সবাইকে গুরুত্ব দেওয়ার অনুরোধ করেন।
  এছাড়াও সভায় উপস্থিত সাংবাদিকরা গোয়ালন্দের নামধারী কিছু অপসাংবাদিকদের কারণে নিজেদের ভাবমূর্তি ক্ষুণœ হওয়ার অভিযোগ করে এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ