ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
স্বাস্থ্য বিভাগের অভিযানে পাংশার চারটি ক্লিনিক ও ডায়াগস্টিক সেন্টার সীলগালা
  • শামীম হোসেন
  • ২০২২-০৮-৩১ ১৪:৫২:৫৫
লাইসেন্স না থাকা ও নবায়ন না করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে গতকাল ৩১শে আগস্ট সকলে পাংশা পৌর শহরের ৪টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সীলগালা করে দিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ -মাতৃকণ্ঠ।

লাইসেন্স না থাকা ও নবায়ন না করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে রাজবাড়ীর পাংশা পৌর শহরের ৪টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সীলগালা করে দিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।
  গতকাল ৩১শে আগস্ট সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হাসানাৎ আল মতিনের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। 
  অভিযানকালে পাংশা উপজেলা পরিষদের সামনে অবস্থিত এন আর ক্লিনিক, শিল্পকলা মোড়ে অবস্থিত মা শিশু ও ডায়াবেটিস হাসপাতাল, মৈশালা বাজারে অবস্থিত ডাঃ মঈন চক্ষু ও ফ্যাকো সেন্টার এবং কসবামাজাইল মডার্ণ ডায়াগনস্টিক সেন্টার সীলগালা করা ছাড়াও অভিযানের বিষয়টি টের পেয়ে প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে যাওয়া মৈশালা বাজারস্থ পাংশা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে অতিরিক্ত তালা মেরে বন্ধ করে দেয়া হয়। উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর তৈয়বুর রহমান ও পাংশা মডেল থানা পুলিশের একটি টিম অভিযানে সহযোগিতা করে। 
  এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হাসানাৎ আল মতিন বলেন, স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী পাংশা উপজেলায় ২২টি বেসরকারী চিকিৎসা প্রতিষ্ঠান রয়েছে। এর মধ্যে সিভিল সার্জন অফিসের তথ্য মতে যেগুলোর লাইসেন্স নেই বা নবায়ন করা নেই এবং অনিয়মের অভিযোগ রয়েছে সেগুলোতে অভিযান পরিচালনা করা হচ্ছে। প্রতিষ্ঠানগুলো কাগজপত্র ঠিক করে স্বাস্থ্য বিভাগে জমা দিলে সেগুলো পুনরায় খুলে দেয়া হবে।

কাল পাংশা উপজেলা পরিষদ নির্বাচন এবার নতুন মুখের প্রত্যাশা ভোটারদের
গড়াই নদীতে জলকেলিতে বালকরা
গোয়ালন্দের জমিদার ব্রিজ কবরস্থানে মাটি কাজ শুরু
সর্বশেষ সংবাদ