ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী জেলা প্রশাসকের অফিস চত্ত্বরে সোনালী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৯-০১ ১৪:৩৬:০৩
রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান গতকাল ১লা সেপ্টেম্বর দুপুরে তার কার্যালয় চত্ত্বরে সোনালী ব্যাংক লিমিটেডের এটিএম বুথ উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে গতকাল ১লা সেপ্টেম্বর দুপুরে সোনালী ব্যাংক লিমিটেডের এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে।
  আনুষ্ঠানিকভাবে ফুলের তৈরি ফিতা কেটে ও কার্ড পাঞ্চের মাধ্যমে এটিএম বুথটির উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু কায়সার খান। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) সূবর্ণা রাণী সাহা, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও অভিযান) শাহনেওয়াজ রাজু, সোনালী ব্যাংকের ফরিদপুর অফিসের জিএম খোকন চন্দ্র বিশ্বাস, রাজবাড়ী প্রিন্সিপাল অফিসের ডিজিএম ইনচার্জ হাবিবুর রহমান, রাজবাড়ী শাখার ম্যানেজার মুনতাসীর আল মামুন, সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ রাজবাড়ী অঞ্চলের সভাপতি আবু দাউদ হোসেন ও সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান শাওনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
  সোনালী ব্যাংক লিমিটেডের রাজবাড়ী শাখার ম্যানেজার মুনতাসীর আল মামুন বলেন, ব্যাংকের সেবা গ্রাহকের হাতের নাগালে পৌছে দিতে জেলার গুরুত্বপূর্ণ স্থান জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে এটিএম বুথ চালু করা হয়েছে। এতে আদালত, জেলা প্রশাসকের অফিস, পুলিশ সুপারের অফিস, গণপূর্ত বিভাগ, এজি অফিসসহ বিভিন্ন সরকারী অফিসের কর্মকর্তা-কর্মচারীর পাশাপাশি অন্যান্য গ্রাহকেরাও এই এটিএম বুথ থেকে টাকা উত্তোলন করতে পারবে।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ