ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
একদিনে ৭১জনসহ রাজবাড়ী জেলায় এ পর্যন্ত ১৬৫৯ জনের করোনা শনাক্ত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-১১ ১৭:৫২:১২

একদিনে নতুন ৭১ জনসহ আক্রান্তসহ রাজবাড়ী জেলায় এ পর্যন্ত মোট ১ হাজার ৬৫৯ জনের করোনা শনাক্ত হয়েছে।        
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গতকাল ১১ই আগস্ট  জেলার আরও ১৪৩ জনের করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। গত ৮ই আগস্ট নমুনাগুলো পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছিল। তাদের মধ্যে ৭১ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। নতুন শনাক্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ৪৪ জন, পাংশা উপজেলার ১৪ জন, কালুখালী উপজেলার ২জন ও গোয়ালন্দ উপজেলার ১১ জন রয়েছেন। 
  সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত রাজবাড়ী জেলা থেকে মোট ৭ হাজার ৭৫১ জনের নমুনা পরীক্ষা করার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। তার মধ্যে ৭ হাজার ৪১৪ জনের রিপোর্ট এসে পৌঁছেছে এবং ৩৩৭ জনের রিপোর্ট পেন্ডিং রয়েছে। আক্রান্তদের মধ্যে ৯২৭ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ১৬ জন মারা গেছেন। এছাড়া ২৫ জন হাসপাতালে ভর্তি এবং ৬৯০ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
  উল্লেখ্য, গতকাল ১১ই আগস্ট যাদের রিপোর্ট পজিটিভ এসেছে তাদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার দোলা(২০), মোঃ রফিক(৫১), পলি(৩৫), দেবাশীষ(২০), মোশাররফ(৫৩), নাজমুল(৫০), সুমন(২৬), কামরুল(৩৭), দেলোয়ার(৫৪), মোঃ সজীব(২২), মুরাদ(২৫), আকিবুল হাসান(৩২), মোঃ আঃ খালেক(৬৫), নিলুফা(৩৮), আঁখি(১৯), রুবেল(৩০), কবির(৪৮), এ্যানী(১৮), প্রিয়াংকা(২৩), আকলিমা(৩৫), মোঃ আলী(৬০), ঐশী(২২), সৌরভ(২৯), আঃ লতিফ(৩৯), ইয়াকুব ইসলাম(২০), সালেহা(৫২), সেলিনা(৪০), জুয়েল রানা(২৭), মাহবুবা(৩০), মাহজাবিন(২৮), বিধান(৩২), রানী(৩৬), ওয়াহিদা(৪৪), সাকিব(২১), আকলিমা(২৮), জাহাঙ্গীর আলম(৪৩), শামসুর নাহার(৬২), আকবর আলী(৮৭), পাংশা উপজেলার তিতুমীর বিশ্বাস(২৯), জাহাঙ্গীর হোসেন(৫৫), রোজিনা খাতুন(২৫), নাছিরুল(২৩), রোজিনা খাতুন(২৫), মনিরুল ইসলাম(৩৫), ইসলাম উদ্দিন(৪২), মোঃ হযরত(২৮), কবির মন্ডল(৬৫), আনসার আলী(৬২), গোয়ালন্দ উপজেলার নাজমুল(৩২), ফয়সাল হোসেন(২৪), দেবাশীষ কুন্ডু(৩৪), সুব্রত কুন্ডু(৩২), শামসুদ্দিন(৫৯), আব্দুল কালাম(৪৭), মমতাজ বেগম(৬০), মিনা বেগম(৮০), কালুখালী উপজেলার তারমিন(২১), আঃ ওহাব(৫২)। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ