ঢাকা বুধবার, মে ১, ২০২৪
বালিয়াকান্দিতে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নতুন কমিটির পরিচিতি সভা
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৯-১০ ১৪:৩৭:৪৬
রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ৭১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির পরিচিতি সভা গতকাল ১০ই সেপ্টেম্বর বেলা ১১টায় বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ৭১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
   গতকাল ১০ই সেপ্টেম্বর বেলা ১১টায় বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গণে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। কমিটির সভাপতি সুজয় কুমার পালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সঞ্জয় চৌধুরী রতনের সঞ্চালনায় সভায় এডিশনাল ডিআইজি ও র‌্যাব হেডকোয়ার্টার্সের পরিচালক চৌধুরী মঞ্জুরুল কবির, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজামান মনির, বালিয়াকান্দি থানার ওসি মোঃ আসাদুজ্জামান, পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান খান, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন বিশ্বাস আলম, কমিটির উপদেষ্টা নৃপেন্দ্রনাথ বিশ্বাস, রঞ্জিত কুমার পাল, সহ-সভাপতি নিরুপম চৌধুরী, অমিত সাহা, কল্লোল বসু, সদস্য নারদ বাছাড়, বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরের সভাপতি যোগেশ চন্দ্র সমাদ্দার প্রমুখ বক্তব্য রাখেন।

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ