ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
বালিয়াকান্দি উপজেলা পিআইও অফিসের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৯-১৩ ১৪:৪৫:৪৫
জনবল নিয়োগসহ ৫ দফা দাবীতে বালিয়াকান্দি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও)’র দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা গতকাল ১৩ই সেপ্টেম্বর ২য় দিনের মতো সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত কর্মবিরতি পালন করেন। -মাতৃকণ্ঠ।

জনবল নিয়োগসহ ৫ দফা দাবীতে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তারাধীন সংযুক্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদের আহ্বানে গত ১২ই সেপ্টেম্বর থেকে ৪ দিনের অর্ধদিবস কর্মবিরতি পালন শুরু করেছে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও)’র দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা। 
   এরই ধারাবাহিকতায় গতকাল ১৩ই সেপ্টেম্বর ২য় দিনের মতো সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসরিন সুলতানাসহ তার দপ্তরের কর্মচারীরা দাপ্তরিক কাজকর্ম বন্ধ রেখে কর্মবিরতি পালন করেন। তাদের ৫ দফা দাবীর মধ্যে রয়েছে, দুর্যোগ ব্যবস্থাপনা আইন-২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়ন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা (ডিআরআরও) পদ আপগ্রেডেশন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) পদ আপগ্রেডেশন, সচিবালয়ের মতো দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মচারীদের পদনাম পরিবর্তন এবং দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সকল শূন্যপদ পদোন্নতি/চলতি দায়িত্ব/নিয়োগের মাধ্যমে পূরণ।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ