ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
কালুখালীর গান্ধিমারা বাজারের এজেন্ট ব্যাংকিং প্রতিষ্ঠানে চুরির সাথে জড়িত কিশোর গ্রেফতার
  • ফজলুল হক
  • ২০২২-০৯-১৩ ১৪:৪৬:৫২
কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের গান্ধিমারা বাজারস্থ ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং প্রতিষ্ঠানে চুরির সাথে জড়িত মাহবুব হাসান শিশির নামে এক কিশোরকে গতকাল ১৩ই সেপ্টেম্বর ভোর রাতে গ্রেফতার করে পুলিশ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের গান্ধিমারা বাজারস্থ ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং প্রতিষ্ঠানে চুরির সাথে জড়িত মাহবুব হাসান শিশির (১৭) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। 
   গতকাল ১৩ই সেপ্টেম্বর ভোর রাতে কালুখালী থানা পুলিশের একটি টিম কুষ্টিয়া সদর থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত মোটর সাইকেল জব্দ ও চুরি হওয়া টাকার আংশিক উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাহবুব হাসান শিশির চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার জামজামি ইউনিয়নের নওদা জামজামি পাড়া গ্রামের মহিবুল ইসলামের ছেলে। 
   কালুখালী থানার ওসি নাজমুল হাসান জানান, গত ২৪শে আগস্ট রাতে গান্ধিমারা বাজারস্থ ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং প্রতিষ্ঠান থেকে ৯৩ হাজার ১৯৫ টাকা চুরির ঘটনা ঘটে। ওই ঘটনায় প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী আমজাদ হোসেন মোল্লা বাদী হয়ে থানায় একটি চুরির মামলা দায়ের করেন। এরপর থানা পুলিশ ঘটনাস্থলের ও রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বিভিন্ন স্থানের সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনাসহ বিভিন্নভাবে তদন্ত করে চুরির সাথে জড়িতদের শনাক্ত করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত কিশোরের কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত মোটর সাইকেল জব্দ ও চুরি হওয়ার টাকার মধ্যে ১ হাজার ২১০ টাকা উদ্ধার করা সম্ভব হয়েছে। চুরির ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ