ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
কালুখালী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সভাপতিকে ফুলেল শুভেচ্ছা
  • ফজলুল হক
  • ২০২২-০৯-১৭ ১৪:৪৬:২০
কালুখালী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সভাপতি সোহেল রানাকে গতকাল ১৭ই সেপ্টেম্বর বিকালে কালুখালী রেলওয়ে স্টেশনের প্লাটফর্ম চত্ত্বরে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর কালুখালী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সভাপতি সোহেল রানাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 
   গতকাল ১৭ই সেপ্টেম্বর বিকালে কালুখালী রেলওয়ে স্টেশনের প্লাটফর্ম চত্ত্বরে তাকে এই শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপির চেয়ারম্যান আতিউর রহমান নবাব, সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, সাংগঠনিক সম্পাদক ও মৃগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ মতিন, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সোহেল আলী মোল্লা, সদস্য সেলিমুর রেজা, মৃগী ইউনিয়ন যুবলীগের সভাপতি শামসুল ইসলাম, কালিকাপির ইউনিয়ন যুবলীগের সভাপতি ইলিয়াস আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ রিপন, সাধারণ সম্পাদক সাগর মন্ডল, দপ্তর সম্পাদক মিলন হোসেন, বোয়ালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সেলিম হোসেনসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
   উল্লেখ্য, গত ১৩ই সেপ্টেম্বর সোহেল রানাকে সভাপতি ও মাসুদ মন্ডলকে সাধারণ সম্পাদক করে কালুখালী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ২ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়। জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান আনিস এই কমিটির অনুমোদন দেন।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ