ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
রাজবাড়ী জেলা কারাগারের ফটক থেকে ইয়াবা উদ্ধারের ঘটনায় কারারক্ষী গ্রেফতার
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৯-২৪ ১৬:১১:৫০

গত ২১শে সেপ্টেম্বর সন্ধ্যায় রাজবাড়ী জেলা কারাগারে পাচারের সময় প্রধান ফটক (গেট) থেকে ৩২০ পিস ইয়াবা উদ্ধার করে ডিবি পুলিশ। 

   ওই সময় কারারক্ষী শামীম মিয়া (২২) পালিয়ে যেতে সক্ষম হলেও আশরাফুজ্জামান মোল্লা ওরফে আরিফ (৩৫) নামে একজনকে গ্রেফতার করা হয়। সে পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের আব্দুল কাদের শেখের ছেলে। এ ঘটনায় ডিবির এসআই মোজাম্মেল হক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় গ্রেফতারকৃত আশরাফুজ্জামান মোল্লা ওরফে আরিফ ও পলাতক কারারক্ষী শামীম মিয়াকে আসামী করা হয়। পালিয়ে যাওয়ার পর কারারক্ষী শামীম মিয়া রাজবাড়ী শহরের বেড়াডাঙ্গা ১ নং সড়কের বইয়ের দোকানী টিটু’র নিলাম হওয়া বাড়ীতে আশ্রয় নেয়। পাশের বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে গতকাল ২৪শে সেপ্টেম্বর বেলা ১২টার দিকে ডিবি পুলিশের একটি দল ওই বাড়ীতে অভিযান চালিয়ে শামীম মিয়াকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃক শামীম মিয়া টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার খায়েরপাড়া গ্রামের লাল মিয়ার ছেলে। ইয়াবা কাণ্ডের ঘটনার পর তাকে সাময়িক বরখাস্ত করেছে কর্তৃপক্ষ। 

   রাজবাড়ী ডিবির ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস জানান, জেলা কারাগারে পাচারের সময় ৩২০ পিস ইয়াবা উদ্ধারসহ একজনকে গ্রেফতার করা হয়। ওই সময় কারারক্ষী শামীম মিয়া পালিয়ে যেতে সক্ষম হয়। পরে সে বেড়াডাঙ্গা ১ নং সড়কের বইয়ের দোকানী টিটু’র বাড়ীতে আশ্রয় নেয়। ইতিপূর্বে জেলে থাকার সময় টিটুর সাথে শামীমের সুসম্পর্ক হয়। সেই সুবাদে সে টিটু’র সহায়তায় সেখানে আশ্রয় নেয়। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়। 

রাজবাড়ীতে হজ্ব যাত্রীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা মহিলা দলের ১৬১ সদস্যের কমিটি ঘোষণা
 রাজবাড়ীতে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন
সর্বশেষ সংবাদ