ঢাকা বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আহত মাদ্রাসা কর্মচারী মাহাবুব হাসপাতালে ভর্তি
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৮-১৪ ১৬:০৬:৩০
বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আহত মাদরাসা কর্মচারী মাহাবুবকে গত বৃহস্পতিবার রাতে পাংশা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউপির মরাবিলা গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত মাদরাসা কর্মচারী মাহাবুব শাহিন (৪০)কে গত বৃহস্পতিবার রাতে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
  মাহাবুব শাহিন ওরফে মহবুল নারুয়া ইউপির পাটিকাবাড়ী দাখিল মাদরাসার অফিস সহায়ক।
  জানা যায়, মরাবিলা গ্রামের ছানারুদ্দিন বিশ্বাস ও নাদের বিশ্বাস দু’পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে সামাজিক বিরোধ চলছে। বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন গত মঙ্গলবার রাতের যে কোনো সময় ছানারুদ্দিন বিশ্বাসের পুকুরে বিষ প্রয়োগে দেশীয় প্রজাতির প্রায় ৮মণ মাছ নিধন করে। বুধবার সকালে বাড়ির লোকজন ঘুম থেকে জেগে উঠে পুকুরে প্রচুর মরা মাছ ভেসে থাকতে দেখে। এ নিয়ে দু’পক্ষের লোকজনের মধ্যে রেষারেষি হলে বুধবার সকাল ১০টার দিকে প্রতিপক্ষের লোকজন ছানারুদ্দিন বিশ্বাসের সমর্থিত আফজাল মন্ডলের বাড়িতে হামলা চালিয়ে ওয়ালকরা বসতঘর ভাংচুরের চেষ্টা করে ব্যর্থ হয়ে ফেরার পথে টিনের গোয়াল ঘরের বেড়া কুপিয়ে ক্ষতিসাধন করে তারা। এ সময় নাদের বিশ্বাসের সমর্থিত লোকজন ঠাল-সড়কি প্রদর্শন করে ত্রাসের সৃষ্টি করে। একপর্যায়ে ছানারুদ্দিন বিশ্বাসের সমর্থিত মাদরাসা কর্মচারী মাহাবুব শাহিনকে বাড়ির সামনে রাস্তার উপর পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে জখম করে। তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কাটা-ফাটা ও ফুলা জখম হয়। ত্রাসের কারণে ভয়ে তাৎক্ষণিক ভাবে চিকিৎসার জন্য তাকে হাসপাতালে নিতে পারে নাই। স্থানীয় চিকিৎসকের দ্বারা তার প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। অবস্থার অবনতি দেখা দিলে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে তাকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়। বেড নং-পু/৩৮, রেজিঃ নং-২০৩/৮। 
  ছানারুদ্দিন বিশ্বাস এ তথ্য নিশ্চিত করে বলেন, প্রতিপক্ষ নাদের বিশ্বাস গংদের ত্রাসের কারণে তিনিসহ তার পরিবারের লোকজন আতঙ্কের মধ্যে রয়েছে। ইতোমধ্যে বালিয়াকান্দি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং এ ব্যাপারে আইনী পদক্ষেপ গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

গোয়ালন্দে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাইকারী ৪জনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড
বালিয়াকান্দি উপজেলায় ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ-মতবিনিময় সভা
গোয়ালন্দে সাংবাদিকদের সাথে উপজেলা  চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর মতবিনিময়
সর্বশেষ সংবাদ