ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
যশোরের চৌগাছায় সেনাবাহিনীর বিশেষ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-১৭ ১৫:১৫:১২
যশোর সেনানিবাসের উদ্যোগে গতকাল ১৭ই আগস্ট যশোরের চৌগাছা উপজেলায় বিশেষ মেডিকেল ক্যাম্পের মাধ্যমে গরীব-অসহায় মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং প্রয়োজনীয় ওষুধ ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

 জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে যশোর সেনানিবাসের উদ্যোগে গতকাল ১৭ই আগস্ট যশোরের চৌগাছা উপজেলায় বিশেষ মেডিকেল ক্যাম্পের মাধ্যমে গরীব-অসহায় মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং প্রয়োজনীয় ওষুধ ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়। 
  সেনাবাহিনীর ও স্থানীয় ৮জন বিশেষজ্ঞ চিকিৎসক সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে চৌগাছা সরকারী কলেজে দিনব্যাপী এই মেডিক্যাল ক্যাম্প পরিচালনা করেন। মেডিকেল ক্যাম্পে মোট ২৪৬জন দুস্থ নারী-পুরুষকে চিকিৎসা সেবা প্রদান করা হয়। 
  এছাড়াও করোনা প্রতিরোধে স্বাস্থ্য বিধি মেনে গণ পরিবহন চলাচল তদারকি, মাইকিংয়ের মাধ্যমে নিয়মিত হাত ধোয়া, মাস্ক ব্যবহার ও সামাজিক দূরত্ব বজায় রাখার ব্যাপারে উৎসাহিতকরণ, ত্রাণ বিতরণের পাশাপাশি ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত উপকূলীয় এলাকার বেড়ী বাঁধ মেরামতের কাজ এগিয়ে নেয়াসহ বিভিন্ন জনসেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা। 

পদ্মা নদীর সুজানগরের অংশে অবৈধ বালু উত্তোলন বন্ধে মোবাইল কোর্টের অভিযান॥ড্রেজার মেশিন জব্দ
 জামায়াত-শিবির-বিএনপির তান্ডব বন্ধে সহযোগিতা কামনা করে জাতিসংঘ মহাসচিবকে স্মারকলিপি
মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
সর্বশেষ সংবাদ