ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
যুগ্মসচিব পদে পদোন্নতি পেলেন রাজবাড়ীর সাবেক ডিসি দিলসাদ বেগমসহ ৫ কর্মকর্তা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-১১-০২ ১৪:২১:৫৫

যুগ্ম-সচিব পদে পদোন্নতি পেয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের উপ-সচিব ও রাজবাড়ীর সাবেক জেলা প্রশাসক দিলসাদ বেগম এবং সাবেক ৩জন এডিসি ও ১জন ইউএনও । 

  গতকাল ২রা নভেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখার উপ-সচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকারের স্বাক্ষরিত পৃথক ২টি প্রজ্ঞাপনে মোট ১৭৫ জন উপ-সচিবকে যুগ্ম-সচিব পদে পদোন্নতি দিয়ে তাদেরকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে। 

  এর মধ্যে সুরক্ষা বিভাগের উপ-সচিব ও রাজবাড়ীর সাবেক জেলা প্রশাসক দিলসাদ বেগম দিলসাদ বেগম, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উপ-সচিব এবং রাজবাড়ীর সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) গোপাল চন্দ্র দাস, নৌ পরিবহন মন্ত্রণালয়ের উপ-সচিব ও রাজবাড়ীর সাবেক ডিডিএলজি একেএম আজাদুর রহমান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে সংযুক্ত উপ-সচিব ও রাজবাড়ীর সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সোনা মনি চাকমা এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আরবান রিজিলিয়েন্স প্রজেক্টের প্রকল্প পরিচালক(উপ-সচিব) ও সাবেক বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার এটিএম মাহবুবু-উল করিম। 

  পদোন্নতি পাওয়া কর্মকর্তাদের নিয়মানুযায়ী জনপ্রশাসন মন্ত্রণালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে। তাদের ই-মেইলে জনপ্রশাসন মন্ত্রণালয়ে যোগ দিতে বলা হয়েছে। এরপর পদায়ন করে নতুন আদেশ জারি করা হবে বলে জানানো হয়।

  উল্লেখ্য, ২১তম বিসিএস-এর প্রশাসন ক্যাডারের কর্মকর্তা দিলসাদ বেগম ২০১৯ সালের ২৪শে জুন থেকে ২০২২ সালের গত ১৩ই জানুয়ারী পর্যন্ত রাজবাড়ীর জেলা প্রশাসক পদে হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর তাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগে উপ-সচিব পদে বদলী করা হয়। অপর ৩জন কর্মকর্তা তার পূর্বে রাজবাড়ী কালেক্টরেটে এডিসি ও ডিডিএলজি পদে এবং ১জন বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন।     

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ