ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশায় নবাগত ও বিদায়ী ওসিএলএসডি’কে সংবর্ধনা
  • মোক্তার হোসেন
  • ২০২২-১১-১৬ ১৩:৫৮:০০

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার সরকারী খাদ্য গুদামের নবাগত ওসিএলএসডি রেজাউল হোসেনকে বরণ এবং ওসিএলএসডি মোহাম্মদ ইব্রাহীম আদমের বিদায় উপলক্ষ্যে গতকাল ১৬ই নভেম্বর সংবর্ধনা প্রদান করা হয়েছে।

  পাংশা সরকারী খাদ্য গুদাম চত্বরে পাংশা ও কালুখালী উপজেলার মিলার এবং ডিলারবৃন্দ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

  রাজবাড়ী জেলা খাদ্য নিয়ন্ত্রক শ্যামা প্রসাদ চাকমার সভাপতিত্বে এবং পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ মাসুদুর রহমান রুবেল, রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য গোবিন্দ কুমার কুন্ডু, রাজবাড়ী সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক একেএম শাহ নেওয়াজ, পাংশা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক রেজাউল হক, কালুখালী উপজেলা খাদ্য নিয়ন্ত্রক তারিকুল ইসলাম সবুজ, পাংশার নবাগত ওসিএলএসডি রেজাউল হোসেন ও বদলীজনিত বিদায়ী সংবর্ধিত অতিথি ওসিএলএসডি মোহাম্মদ ইব্রাহীম আদম বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে নবাগত ওসিএলএসডি রেজাউল হোসেনকে ফুলেল শুভেচ্ছায় বরণ এবং বিদায়ী ওসিএলএসডি মোহাম্মদ ইব্রাহীম আদমকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক ক্রেস্ট উপহার প্রদান করা হয়। চালকল মালিক সমিতি এবং পাংশা ও কালুখালী উপজেলার ডিলারগণ বিদায়ী ওসিএলএসডি মোহাম্মদ ইব্রাহীম আদমকে পৃথক সম্মাননা স্মারক ক্রেস্ট উপহার প্রদান করে।

  অনুষ্ঠানে অতিথিবৃন্দ বিদায়ী ওসিএলএসডি মোহাম্মদ ইব্রাহীম আদমের কর্মদক্ষতার প্রশংসা করেন। একই সাথে তার উত্তরোত্তর সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন তারা।

  অনুষ্ঠানে পাংশা উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, খাদ্য নিয়ন্ত্রক দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, সরকারী খাদ্য গুদামের কর্মকর্তা-কর্মচারী, খাদ্যবান্ধব ও ওএমএস’র ডিলারসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

  জানা যায়, মোহাম্মদ ইব্রাহীম আদম ওসিএলএসডি হিসেবে ২০২০ সালের ২৮শে জুলাই পাংশায় যোগদান করেন। বর্তমানে ঢাকার কেরানীগঞ্জ উপজেলার ওসিএলএসডি হিসেবে তার বদলী হয়েছে। পাংশায় গত ১৩ই নভেম্বর তার শেষ কর্মদিবস ছিল। যোগদানের পর থেকে দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেন তিনি। ওসিএলএসডি মোহাম্মদ ইব্রাহীম আদমের স্থলাভিষিক্ত হয়েছেন রেজাউল হোসেন। পাংশার নবাগত ওসিএলএসডি রেজাউল হোসেন এরআগে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ