ঢাকা মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০২৩
দৌলতদিয়া বাজার ব্যবসায়ী পরিষদের নতুন কমিটি গঠন
  • মইনুল হক মৃধা
  • ২০২২-১২-০৬ ০০:০৪:৪৩

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাজার ব্যবসায়ী পরিষদের মেয়াদোত্তীর্ণ কমিটি ভেঙ্গে দিয়ে ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। 
   গত ৪ঠা ডিসেম্বর বিকালে দৌলতদিয়া বাজারস্থ ব্যবসায়ী পরিষদের কার্যালয় চত্ত্বরে আয়োজিত এক সভায় এই কমিটি গঠন করা হয়। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, জেলা পরিষদের সদস্য ইউনুস মোল্লা, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডলসহ অন্যান্য অতিথিগণ এবং বাজারের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। 
   নতুন কমিটিতে মোহন মন্ডলকে পুনরায় সভাপতি; জীবন শেখ, মফিজুর সরদার ও আনোয়ার হোসেনকে সহ-সভাপতি, ফকীর আব্দুস ছাত্তারকে সাধারণ সম্পাদক; মজিবর রহমান, সহিদুল ইসলাম ও জামাল মন্ডলকে সহ-সাধারণ সম্পাদক; বাবলু সরদার ও দবির হোসেনকে সাংগঠনিক সম্পাদক; ছালাম মোল্লাকে কোষাধ্যক্ষ, আঃ জব্বার কাজীকে ধর্মীয় সম্পাদক, শেখ রাজীবকে দপ্তর সম্পাদক, সিরাজ কাজীকে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, আলম হোসেনকে প্রচার সম্পাদক এবং সহিদ মুন্সী, প্রহলাত চন্দ্র রায়, কমর আলী শেখ, আমিন হোসেন, জহরুল ইসলাম ও আব্দুল হালিমকে কার্যকরী সদস্য করা হয়েছে। 

 

পাংশা উপজেলায় উন্নয়ন প্রকল্প যথাসময়ে বাস্তবায়ন করতে হবে---এমপি মোঃ জিল্লুল হাকিম
গোয়ালন্দে পুলিশের পৃথক অভিযানে হেরোইন ও ইয়াবাসহ ৩জন গ্রেপ্তার
বালিয়াকান্দিতে বিশ্ব সাহিত্য কেন্দ্রের পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচীর কর্মশালা
সর্বশেষ সংবাদ