ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
দৌলতদিয়ায় খলিল গায়েন স্কুল এন্ড কলেজের উদ্বোধন
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০১-০২ ১৩:৫৫:৫৭

 রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ক্যানাল ঘাট এলাকায় স্বল্প খরচে আধুনিক ও মানসম্মত শিক্ষা দেওয়ার প্রত্যয় নিয়ে ‘খলিল গায়েন স্কুল এন্ড কলেজ’ নামে একটি শিক্ষা প্রতিষ্ঠান চালু হয়েছে।

   গত ১লা জানুয়ারী দুপুরে প্রধান অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে এ শিক্ষা প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন।
 দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রহমান মন্ডলের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মুহম্মদ সহিদুল ইসলাম, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা, তথ্য বিষয়ক সম্পাদক ফকীর আব্দুস সাত্তার, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন প্রামানিক, সহ-সভাপতি আব্দুস সালাম মৃধা, ইউপি সদস্য আলমগীর হোসেন মন্ডল, সংরক্ষিত মহিলা ইউপি চম্পা বেগম, দৌলতদিয়া মডেল হাই স্কুলের সহকারী শিক্ষক ও খলিল গায়েন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা গায়েন জুয়েল রানা, প্রধান শিক্ষক আলাউদ্দিন আল আজাদসহ, অন্যান্য শিক্ষকগণ, শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন। উদ্বোধন অনুষ্ঠান শেষে অতিথিগণ প্রতিষ্ঠানের প্লে থেকে ৩য় শ্রেণীর শিক্ষার্থীদের হাতে পাঠ্যবই তুলে দেন। পরে শিক্ষক-শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ