ঢাকা বুধবার, মে ১, ২০২৪
রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কার পাওয়ায় বালিয়াকান্দিতে আনন্দ শোভাযাত্রা
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০১-০৭ ১৩:১০:৫০

 রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের আব্দুল জলিল জুট মিল ক্ষুদ্র শিল্প ক্যাটাগরীতে ‘রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কার-২০২০’ পাওয়ায় আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

   গতকাল ৭ই জানুয়ারী বিকালে জুট মিল কর্তৃপক্ষের আয়োজনে মিলের সামনে থেকে এ আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জামালপুর বাজার সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্য দিয়ে শেষ হয়।
 মিলের চেয়ারম্যান রফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় মিলের ব্যবস্থাপনা পরিচালক, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম ফরিদ হোসেন বাবু মিয়া, মিলের পরিচালক একেএম ফরহাদ হোসেন, প্রকল্প পরিচালক নজরুল ইসলাম, এডমিন অফিসার শামীম মিয়া, স্থানীয় আওয়ামী লীগ নেতা ডাঃ পলাশ চন্দ্র বালা, ব্যবসায়ী অমিত কুমার সাহা, জামালপুর কলেজের সহকারী অধ্যাপক আহসান হাবিব মনির, জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান বিশ্বাস প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় মিলের কর্মকর্তা-কর্মচারী, শ্রমিক ও এলাকার লোকজন উপস্থিত ছিলেন।
   মিলের ব্যবস্থাপনা পরিচালক, একেএম ফরিদ হোসেন বাবু মিয়া বলেন, আমি চেষ্টা করেছি প্রত্যন্ত গ্রামে একটি শিল্প প্রতিষ্ঠান গড়ে তুলতে। প্রতিষ্ঠানটিতে মালিক-শ্রমিকের কোন পার্থক্য রাখিনি। করোনাকালে শ্রমিকদের পাশে থেকেছি। দেশের অর্থনীতিতে এই জুট মিল আগামীতে আরও ভূমিকা রাখবে বলে আমি আশাবাদী। 

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ