ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
পাংশার বাবুপাড়া ইউপিতে এমপি জিল্লুল হাকিমের কম্বল বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০১-২৯ ১৩:৩২:৫৭

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম গতকাল ২৯শে জানুয়ারী সন্ধ্যায় পাংশা উপজেলার বাবুপাড়া মাদরাসা চত্বরে অসচ্ছল ও দরিদ্র পরিবারের লোকজনের মাঝে কম্বল বিতরণ করেন।
  কম্বল বিতরণ অনুষ্ঠানে বাবুপাড়া ইউপির চেয়ারম্যান মোঃ ইমান আলী সরদার, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের পাংশা উপজেলা ওয়ার্ডের সদস্য ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুমার কুন্ডু, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাস, বাবুপাড়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন মেম্বারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
  কম্বল বিতরণ অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছেন। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশের সার্বিক উন্নয়নে কাজ করছেন। আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়নের সরকার। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। এ লক্ষ্যে সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণে তিনি দলীয় নেতৃবৃন্দকে দিক নির্দেশনা প্রদান করেন।

 

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন