ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
দৌলতদিয়া ইউনিয়ন পরিষদে ৬ কোটি ৩০ লাখ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৫-৩১ ০৩:৪৫:৩১

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদে ২০২৩-২০২৪ অর্থ বছরের জন্য ৬ কোটি ৩০ লাখ ২৬ হাজার ৫০৫ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

  গতকাল ৩০শে মে দুপুরে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে উন্মুক্ত বাজেট সভায় ইউপি সচিব মোঃ মেনামুল হাসান মিন্টু এ বাজেট ঘোষণা করেন।

  দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডলের সভাপতিত্বে বাজেট সভায় প্রধান অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন বক্তব্য রাখেন।

  এ সময় দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশাররফ প্রামানিক, সহ-সভাপতি আব্দুল ছালাম মৃধা, দৌলতদিয়া বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মোহন মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সদস্য সরোয়ার হোসেন মোল্লা, জাতীয় শ্রমিক লীগ দৌলতদিয়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মোঃ নূরুল ইসলাম মোল্লা(নূরাল), ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৯নং ওয়ার্ড সদস্য জামাল মোল্লাসহ দৌলতদিয়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের ইউপি সদস্য, মহিলা সদস্য, দফাদার, গ্রাম পুলিশ, শিক্ষক, ইমাম, মোয়াজ্জেমসহ বিভিন্ন পেশাজীবি ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ বাজেট সভায় উপস্থিত ছিলেন।

  ইউপি সচিব মেনামুল হাসান মিন্টু বলেন, ২০২৩-২০২৪ অর্থ বছরের এ বাজেটে সর্বমোট আয় ধরা হয়েছে ৬ কোটি ৩০ লাখ ২৬ হাজার ৫০৫ টাকা। মোট ব্যয় ধরা হয়েছে ৬ কোটি ২৯ লাখ ৩ হাজার ৫ টাকা। উদ্বৃত্ত ধরা হয়েছে ১ লাখ ২৩ হাজার ৫০০ টাকা।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ